Bigg Boss 15: ভাই দ্বিতীয় হয়েছিলেন, বিগবসের নয়া সিজনের জন্য তৈরি হচ্ছেন উমর রিয়াজ

দাদাকে শুভেচ্ছা জানিয়ে আসিম লেখেন, "শুভেচ্ছা, তুমি বিগবসের অংশ হতে চলেছ। শুভকামন বিগ ব্রাদার।" উমরও লেখেন, "গাইজ, নিজেকে ভাগ্যবান মনে করেছি এযাবৎ।...

Bigg Boss 15: ভাই দ্বিতীয় হয়েছিলেন, বিগবসের নয়া সিজনের জন্য তৈরি হচ্ছেন উমর রিয়াজ
আসিম ও উমর।

আসিম রিয়াজ– বিগবসের ১৩ তম সিজনে অংশ নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর বন্ধুত্ব, ঝগড়া, ও হিমাংশী খুরানার সঙ্গে প্রেম– তিনি ছিলেন ট্রেন্ডে। প্রথম হতে না পারলেও দ্বিতীয় স্থানে তাঁর বিগবস জার্নি শেষ করেছিলেন আসিম। এবারও রিয়াজ পরিবার বিগবসের অংশ হতে চলেছে। তবে আসিম নয়, দেখা যাবে তাঁর দাদা উমরকে। বিগবস ১৫-র অন্যতম প্রতিযোগী উমর। এ খবর আসিম ও উমর দুজনেই শেয়ার করেছেন তাঁদের ইনস্টা হ্যান্ডেলে।

দাদাকে শুভেচ্ছা জানিয়ে আসিম লেখেন, “শুভেচ্ছা, তুমি বিগবসের অংশ হতে চলেছ। শুভকামন বিগ ব্রাদার।” উমরও লেখেন, “গাইজ, নিজেকে ভাগ্যবান মনে করেছি এযাবৎ। যেভাবে তোমরা সবাই আমার পাশে থেকেছ আমি খুব লাকি। আশা রাখব আমার বিগবস জার্নিতেও তোমরা আমার পাশে থাকবে।” উমর আরও জানান, তাঁর বিগবস জার্নির সময়কালে তাঁর সোশ্যাল মিডিয়ার নিয়ন্ত্রণ থাকবে ভাই আসিমের হাতে। এর আগেও বিগবসের বাড়িতে দেখা গিয়েছিল উমরকে। তবে তা কয়েক মুহূর্তের জন্য। ভাই আসিমের সঙ্গে দেখা করতে সেখানে উপস্থিত হয়েছিলেন তিনি। আর এবার এন্ট্রি নিচ্ছেন প্রতিযোগী হিসেবে।

আরও পড়ুন-Arti Singh: গোবিন্দা ও ভাগ্নে অভিষেকের ঝামেলার খেসারত দিতে হচ্ছে আরতিকে!

আরও পড়ুনAparajita Adhya: ‘পঁচিশ বছরে কোনওদিন হেয়ার-কাট করিনি, বাধ্য হয়েই কাটতে হল’

উমর ছাড়াও বিগবসের এই সিজনে দেখা যাবে শমিতা শেট্টি, নিশান্ত ভাট ও প্রতীক সহজপালকে। শোনা যাচ্ছে রাকেশ বাপাটের কাছেও নাকি অফার পৌঁছেছে। যদিও রাকেশ আদপে সেই শো’য়ে অংশ নেবেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। দিন কয়েক আগেই বিগবস ওটিটি অনুষ্ঠিত হয়েছে। সেই শো’য়ে বিজেতা হয়েছেন দিব্যা আগরওয়াল। তবে অবাক কাণ্ড! সেই দিব্যার কাছেই নাকি পৌঁছয়নি বিগবস ১৫-র অংশ হওয়ার অফার। এক সংবাদমাধ্যমের সামনে এমনটাই দাবি করেছেন তিনি।

তাঁর কথায়, “এখনও পর্যন্ত আমাকে পরিষ্কার করে কিছু জানানো হয়নি। আমি নিজেই ওদের থেকে ফোনের অপেক্ষায় রয়েছি। বিগবস ওটিটিতে প্রবেশের সময় বলা হয়েছিল, ওটিটির কিছু প্রতিযোগী টিভির বিগবসে অংশ নেবেন। যদিও সেখানে বলা ছিল না যে প্রতিযোগী ব্রিফকেস নিয়ে বেরিয়ে গেলেন তিনি নাকি ট্রফি জিতলেন তিনি– সরাসরি বিগবসের ঘরে প্রবেশ করবেন।” দিব্যার নিশানা প্রতীক সহজপালের দিকে। ওটিটিতে বিজয়ী হওয়ার মোহ ত্যাগ করে ফাইনালের দিন প্রথমেই নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন প্রতীক।

ওটিটির ফিনালের দিন ফাইনালিস্টদের কাছে এক ব্রিফকেস রেখে বলা হয়, নয় বিজয়ী হওয়ার জন্য অপেক্ষা কর, অথবা ওই ব্রিফকেস নিয়ে চলে যাও। ওই ব্রিফকেস নিয়ে যে বেরিয়ে যাবেন তিনি সরাসরি সলমনের বিগবসের অংশ হতে পারবেন বলেও জানানো হয়েছিল ওটিটি বিগবসের তরফে। প্রতীক সহজপাল এক মুহূর্ত চিন্তা না করেই ব্রিফকেস নিয়ে সরে আসেন প্রতিযোগিতা থেকে। দিব্যা হন বিজেতা। পুরস্কারমূল্য হিসেবে দিব্যার ঝুলিতে আসে ২৫ লক্ষ টাকাও। যদিও বিগবস ১৫ তে অংশ নিতে তিনি যে আগ্রহী সে কথাও জানিয়েছেন দিব্যা।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla