BigBoss15: বিগবসের বাড়িতেই করণের জন্য অপেক্ষা করছে বড় সারপ্রাইজ!

সোমবার ৩৭ বছর পূর্ণ করবেন করণ। বিগবস সূত্রে খবর সেই কারণেই পরিবারের তরফে তাঁর জন্য পাঠানো হবে বিশেষ কেক। করণে পারফরম্যান্স দেখে মুগ্ধ তাঁর পরিবারের মানুষেরা।

BigBoss15: বিগবসের বাড়িতেই করণের জন্য অপেক্ষা করছে বড় সারপ্রাইজ!
করণ কুন্দ্রা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2021 | 8:13 AM

জমে উঠেছে বিগবসের নতুন সিজন। প্রতি দিনই সেখানে নিত্যনতুন ধামাকা। কখনও চলছে মান অভিমানের পালা আবার কখনও বা সেখানেও ‘বসন্ত এসে গিয়েছে’। এ হেন বিগবসে এ বারের প্রতিযোগী করণ কুন্দ্রা পেতে চলেছেন এক নতুন সারপ্রাইজ। জন্মদিনেই পরিবারের পক্ষ থেকে তাঁর জন্য পাঠানো হচ্ছে বিশেষ উপহার।

আজ অর্থাৎ সোমবার ৩৭ বছর পূর্ণ করবেন করণ। বিগবস সূত্রে খবর সেই কারণেই পরিবারের তরফে তাঁর জন্য পাঠানো হবে বিশেষ কেক। করণে পারফরম্যান্স দেখে মুগ্ধ তাঁর পরিবারের মানুষেরা। যেভাবে নিজের বুদ্ধির জোরে করণ খেলে যাচ্ছেন তা তারিফযোগ্য বলেই মনে করছেন তাঁরা। দিন কয়েক আগে শমিতা শেট্টির সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে ছিলেন করণ কুন্দ্রা।

ওই শো’য়ে প্রকাশ্যেই শমিতাকে আন্টি বলে ডাকেন তিনি। শমিতা করণের থেকে মাত্র পাঁচ বছরের বড়, কিন্তু তা সত্ত্বেও তাঁকে বয়স নিয়ে এইভাবে কটাক্ষ করায় করণের উপর রেগে যান নেটিজেনদের একটা বড় অংশ। তাঁর বিরুদ্ধে গঠিত হয় জনমতও। অভিনেত্রী কাশ্মীরা শাহ টুইটে লেখেন, “… আবারও ওই এজ ব্যাশিং। ‘আন্টি’ (শমিতা) এই বারের সিজনে অনেকের থেকেই অনেক ভাবেই এগিয়ে আছে।”

তবে এরই পাশাপাশি শো’য়ে করণের স্ট্র্যাটেজিতে বুঁদ নেটিজেন। এর আগে বহু রিয়ালিটি শো’র সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে করণকে। সুতরাং এ সব ক্ষেত্রে তিনি যে ‘মাস্টারমাইন্ড’ তা বলার অপেক্ষা রাখে না। বিগবসের ট্রফি উঠবে কিনা হাতে তা যদিও সময়ই বলবে।

আরও পড়ুন, Durga Puja 2021: দুর্গাপুজো আমার জীবনের অনেক কিছুরই প্রথম: সৌরভ সাহা

আরও পড়ুন, Neha Dhupia: পুত্র সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন নেহা