Karanvir Bohra: মুখ খুললেই চলবে গুলি, প্রায় ২ কোটির প্রতারণা করে মহিলাকে চোখ রাঙানি করণ বোরার

Froud Case: অসহায় মহিলা এখন তাঁর প্রাপ্য টাকা ফেরত পেতে চান। প্রায় ১ কোটির ওপর টাকা এখন বাকি রয়েছে। যা আদায় করার জন্য এখন ব্যতিব্যস্ত হয়ে পড়েছেন এই মহিলা।

Karanvir Bohra: মুখ খুললেই চলবে গুলি, প্রায় ২ কোটির প্রতারণা করে মহিলাকে চোখ রাঙানি করণ বোরার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 1:26 PM

কাঠগোড়ায় এবার করণ বোরা, একের পর এক রিয়ালিটি শো থেকে শুরু করে টিভির পর্দায় নানাভাবে যাঁর উপস্থিতিতে সকলের নজর কাড়ে, তিনি এবার প্রশ্নের মুখে। না, ঠিক প্রশ্ন নয়, সরাসরি প্রতারণার অভিযোগ আনলেন এবার এক ৪০ বছরের মহিলা। সদ্য মহারাষ্ট্রে অভিনেতার বিরুদ্ধে কেস ফাইল হল। না, অভিযুক্তের তালিকাতে কেবল করণ বোরার নামই নেই, সঙ্গে রয়েছে আরও ৫ জনের নাম। মোট ৬ জনের নামে এই অভিযোগ দায়ের করা হয়।

প্রায় ২ কোটি টাকা নিয়েছিলেন এই ৬ সদস্য। জানিয়েছিলেন যথা সময়ে সুদ সমেত এই টাকা ফেরত দিয়ে দেওয়া হবে। সুদ বাবদ ২.৫ শতাংশ অতিরিক্ত দেওয়ার চুক্তিও হয়েছিল। কিন্তু পরবর্তীতে তেমনটা ঘটতে দেখা যায়নি। তাঁরা মাত্র ১ কোটি টাকা ফেরত দিয়েছেন এখনও পর্যন্ত। বাকি টাকা দেওয়ার কোনও চেষ্টাই করেনি এরা, এই মর্মে এবার পুলিশের দ্বারস্থ হলেন মহিলা।

মহিলার বয়ান অনুযায়ী, তিনি বারে বারে করণ ও তাঁর স্ত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও সঠিক উত্তর মেলেনি। মধ্যবয়সী অসহায় মহিলা পুলিশকে জানান, বারে বারে টাকা চাইলে মেলে প্রাণ শেষ করে দেওয়ার হুমকিও। তাঁকে বলা হয়েছে মুখ খুললেই শুট করে দেওয়া হবে। এই মর্মে পুলিশ তদন্ত শুরু করেছেন। জানিয়েছেন, শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের ডেকে পাঠান হবে। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে নেট দুনিয়ার পাতায়।

লকআপ স্টার করণ বোরার নামে এই অভিযোগ সামনে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। কড়া ভাষায় সমালোচিত হতে হয় তাঁকে। অসহায় মহিলা এখন তাঁর প্রাপ্য টাকা ফেরত পেতে চান। প্রায় ১ কোটির ওপর টাকা এখন বাকি রয়েছে। যা আদায় করার জন্য এখন ব্যতিব্যস্ত হয়ে পড়েছেন এই মহিলা। যদিও এই প্রসঙ্গে মুখ খুলে করণ জানান, গত ৭ বছর ধরে তাঁর কেরিয়ার ভাল যাচ্ছে না। সম্প্রতি তিনি আবারও কাজ করেছেন। তা দিয়ে যতটা সম্ভব ছিল তিনি মিটিয়েছেন। বাকিটা ধীরে ধীরে দেওয়ার পরিকল্পনা রয়েছে।