Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের বিয়ের তারিখ জানালেন সহ-অভিনেতা?

একসঙ্গে সাক্ষাৎকার দিতে বসেছিলেন অঙ্কিতা ও শাহির। সেখানেই অঙ্কিতার বিয়ে নিয়ে পর্দা ফাঁস করেছেন তাঁর কো-অ্যাক্টর।

Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের বিয়ের তারিখ জানালেন সহ-অভিনেতা?
'পবিত্র রিস্তা'

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আসন্ন সিজনে জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। হিন্দি ভাষায় তৈরি ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন শাহির। তিনিই মুখ খুলেছেন অঙ্কিতার বিয়ে নিয়ে।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই একে অপরের কাছাকাছি এসেছিলেন সুশান্ত ও অঙ্কিতা। অফ-স্ক্রিনে তাঁদের সম্পর্ক টিকেছিল প্রায় সাড়ে ৬ বছর। তারপর তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। অঙ্কিতার সঙ্গে প্রেম হয় ভিকি জৈনের।

ছাড়াছাড়ি হলেও সুশান্তের মৃ্ত্যুতে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। সেই সময় তাঁকে সামলেছিলেন ভিকিই। প্রেমিকার হাত ছেড়ে দেননি এক মুহূর্তের জন্যেও। মাঝেমধ্যেই তাঁদের ভিজিয়ো দেখা যায় নেটমাধ্যমে। শেয়ার করেন অঙ্কিতা নিজেই। সুশান্তকে হারানোর দুঃখ ভুলে অনেকটাই স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি।

কিন্তু বিয়ে করছেন কবে? এই প্রশ্ন অনেকদিন থেকেই ঘুরপাক খাচ্ছে নেটিজ়েনদের মনে। একসঙ্গে সাক্ষাৎকার দিতে বসেছিলেন অঙ্কিতা ও শাহির। সেখানেই অঙ্কিতার বিয়ে নিয়ে পর্দা ফাঁস করেছেন তাঁর কো-অ্যাক্টর।

অঙ্কিতাকে সরাসরি জিজ্ঞেস করা হয়েছিল তাঁর আগাম পরিকল্পনা সম্পর্কে। অঙ্কিতাও হেসে উত্তরে বলেছিলেন, কিছুই করার নেই তাঁর। এই উত্তর শুনে শাহির বলে বসেন, “কাম অন, তুমি তো বিয়ে করছ!”

এই কথা শোনার পর শাহিরকে এই মারেন তো সেই মারেন অঙ্কিতা। তাঁকে তৎক্ষণাৎ চুপ করতে বলেন। বলেন, “শাট আপ। শাহির তুমি কি পাগল? চুপ করো, চুপ করো, চুপ করো।”

তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক অঙ্কিতার। প্রায়সই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি পোস্ট করেন অঙ্কিতা। সম্প্রতি তাঁদের একটি পোস্টে হার্ট রিয়্যাক্ট করেছেন শাহির।

আরও পড়ুন: Gaslight: সারা-বিক্রান্ত অভিনীত ‘গ্যাসলাইট’ ছবির অন্য প্রধান নারী চরিত্রে কে?

আরও পড়ুনKangana Ranaut: বাস্তবের থালাইভি’র সঙ্গে পরিচয় করালেন কঙ্গনা, ছবির সিকুয়্যেল কি আসছে?

আরও পড়ুনRohit Shetty: “ফোন করে ডাকলে তবেই না ফোটোগ্রাফাররা আসবেন”, সেলেবদের দান ও এয়ারপোর্ট লুক নিয়ে কটাক্ষ রোহিতের

Click on your DTH Provider to Add TV9 Bangla