Bengali Serial: ডিভোর্স হয়েছে লালনের সঙ্গে; ফুলঝুরির জীবনে ‘অন্য’ পুরুষের প্রবেশ…

Dhulokona: পুরনো প্রেমের গ্লানি মিটিয়ে দেয় সেই 'রিবুট' হয়ে আসা মানুষটি। তেমনই ফুলঝুরির জীবনেও ফের ফিরে আসবে অঙ্কুর...

Bengali Serial: ডিভোর্স হয়েছে লালনের সঙ্গে; ফুলঝুরির জীবনে 'অন্য' পুরুষের প্রবেশ...
'ধুলোকণা'...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2022 | 1:43 PM

ফুলঝুরিকে (অভিনেত্রী মানালি দে) খুব কষ্ট দিয়েছে লালন (অভিনেতা ইন্দ্রাশিস রায়)। তিতিরের (অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডল) সঙ্গে প্রেম-ভালবাসায় জড়িয়ে একলহমায় ফুলঝুরিকে ত্যাগ করেছে লালন। লালনের এই প্রত্যাখ্যান ভেঙে খান-খান করে দিয়েছে ফুলঝুরির সমস্ত স্বপ্ন। সে একাকী, বিরোহী হয়ে জীবনে ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে আপ্রাণ। ঠিক করে গানকেই সম্বল করে এগিয়ে যাবে তার লক্ষ্যে। গানের জগতেই প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টা করবে সে।

তবে ফুলঝুরির এই পথ কি একেবারেই একার? কোনও মানুষ কি তার হাতটা ধরবে না? এই সময় তার জীবনে একজনের প্রবেশ ঘটতে চলেছে। যে তার দুঃখ দুর্দশা দূর করে খানিক প্রেমের পরশ ছোঁয়াবে। বাস্তবেও তো এমন হয়। খুব গভীর প্রেম হারিয়ে গেলে ‘রিবুট’ হিসেবে অন্যজনের প্রবেশ ঘটে। পুরনো প্রেমের গ্লানি মিটিয়ে দেয় সেই ‘রিবুট’ হয়ে আসা মানুষটি। তেমনই ফুলঝুরির জীবনেও ফের ফিরে আসবে অঙ্কুর (অভিনেতা তথাগত মুখোপাধ্য়ায়)।

‘ফের’ শব্দটি ব্যবহার করার কারণ আছে। তথাগত আগেও ‘ধুলোকণা’-এ অভিনয় করেছিলেন। জুলাই-অগস্ট মাসের ঘটনা সেটি। সেই সময়ের এপিসোডের গল্প অনুযায়ী, একটি গানের অনুষ্ঠানে ফুলঝুরিকে দেখে তাকে ভালবেসে ফেলেছিল, তাকে বিয়ে করতে চেয়েছিল অঙ্কুর। ফুলঝুরির বাড়ি থেকে সকলের অঙ্কুরকে পছন্দ হয়েছিল। সবকিছু প্রায় ঠিকই হয়ে গিয়েছিল। কিন্তু ক্রমে সে বুঝতে পারে যে, লালন ফুলঝুরিকে ভালবাসে। এক-দেড় মাস ধরে, নানারকম ফন্দিফিকির করে লালনের সঙ্গেই ফুলঝুরির বিয়ে দেয় সে।

TV9 বাংলাকে অঙ্কুর, থুড়ি তথাগত বলেছেন, “লালন-ফুলঝুরিকে মিলিয়ে বিদেশে চলে গিয়েছিল অঙ্কুর। আসলে সে সময় আমার ‘ভটভটি’ ছবির প্রোমোশন চলছিল পুরোদমে। তাই সরে গিয়েছিলাম। তারপর ফুলঝুরি-লালনের ডিভোর্স হয়। ফের গল্পে এন্ট্রি হবে অঙ্কুরের।”