Abhishek Bose: ‘আলতা ফড়িং’-এ নায়ক বদল? ব্যাঙ্কবাবুর জায়গায় নাকি আসছে অন্য চরিত্র; যদিও অভিষেক বলেছেন, ‘এটা আমার বিগ ক্যামিও’…

Alta Phoring: নায়ক বদলের বিষয়টা ঠিক কী ঘটছে, পুরোটাই খোঁজ নিল TV9 বাংলা। কথা বলল অভিনেতা অভিষেক বসুর সঙ্গেও।

Abhishek Bose: 'আলতা ফড়িং'-এ নায়ক বদল? ব্যাঙ্কবাবুর জায়গায় নাকি আসছে অন্য চরিত্র; যদিও অভিষেক বলেছেন, 'এটা আমার বিগ ক্যামিও'...
'আলতা ফড়িং'-এ অভিষেক বসু।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2022 | 4:19 PM

স্নেহা সেনগুপ্ত

বেশ কিছুদিনের বিরতির পর ধামাকা চরিত্রে ছোট পর্দায় ফিরছেন অভিনেতা অভিষেক বসু। ইতিহাসের কালজয়ী চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই চরিত্র ছিল নেতাজি সুভাষ চন্দ্র বসুর। তাঁর শেষ অভিনীত ধারাবাহিক ‘গঙ্গারাম’-এ গঙ্গারামের চরিত্রেই অভিনয় করেছিলেন অভিষেক। তারপর সিরিয়াল শেষ হয়। কবে, কোন ধারাবাহিকে তিনি ফিরবেন, তাই নিয়ে দর্শকের মধ্যেও কৌতূহল ছিল বিস্তর। এবার জানা গেল সবটাই। অভিষেক কোনও নতুন ধারাবাহিকে নয়, একটি জনপ্রিয় চলতি ধারাবাহিকেই অভিনয় করবেন। সেই ধারাবাহিকের নাম ‘আলতা ফড়িং’। সুশান্ত দাসের টেন্ট প্রযোজনা সংস্থার সেই ধারাবাহিকে তো আগে থেকেই নায়ক-নায়িকা উপস্থিত? তা হলে কি শেষমেশ পার্শ্বচরিত্র হয়ে গেলেন অভিষেক? নাকি তিনিই হিরো? তিনি হিরো হলে ‘ব্যাঙ্কবাবু’র কী হবে? সবটাই খোঁজ নিল TV9 বাংলা। কথা বলল অভিষেকের সঙ্গেও।

‘আলতা ফড়িং’ ধারাবাহিকে মা দুর্গার প্রতিমা নিরঞ্জনের দৃশ্যে দেখা যায় ব্যাঙ্কবাবু (সেই চরিত্রে অভিনয় করেছেন অর্ণব) জলে পড়ে গিয়েছে। তার পিছনে ফড়িংও ঝাঁপ দেয় জলে। তাকে বাঁচাতে ঝাঁপ দেয় অভিষেক বসু অভিনীত চরিত্রটিও। বেশ একটা মস্তান-মস্তান চরিত্র অভিষেকের। অভিষেক TV9 বাংলাকে বলেছেন, “এটা ধারাবাহিকে এটা একটা নতুন চরিত্র। গল্পে বড়সড় টুইস্ট বলতে পারেন। প্রচণ্ড রাফ অ্যান্ড টাফ চরিত্রটা। এরকম চরিত্র আমি আগে কোনওদিনও করিনি। গঙ্গারামের এক্কেবারে বিপরীত। এমনকী, আমি ব্যক্তিগতভাবে যে রকম মানুষ, তার চেয়েও একেবারে আলাদা। দেখা যাক কী হয়…”

অভিষেক মূলত মুখ্য চরিত্রে অভিনয় করেন। এটা সেই অর্থে মুখ্য চরিত্র নয়। কারণ নায়ক আগে থেকেই রয়েছেন সেখানে। চরিত্রটার গুরুত্ব ঠিক কতটা? অভিষেক বললেন, “আমার চরিত্রটা হিরোর রিপ্লেসমেন্ট নয়। একটা স্বতন্ত্র চরিত্র। গল্পের বড়সড় টুইস্টের জন্য একে আনা হয়েছে। বলতে পারেন, আমি এখানে একটা বড়সড় ক্যামিও করছি।”

ধারাবাহিকভাবে প্রধান চরিত্র করার পর কেন একটি ক্যামিও চরিত্র করতে রাজি হলেন অভিষেক? প্রশ্ন জাগছে অনেকের মনেই। অভিষেক জানিয়েছেন, “ধারাবাহিকে চরিত্রটি কতদিন রাখা হবে, এখন থেকেই বলা মুশকিল। তবে গল্পের মোড় ঘোরানোর জন্যই এর আগমন। আমাকে লিড চরিত্রে হয়তো খুবই তাড়াতাড়ি দেখতে পাবেন দর্শক।”

সূত্র মারফত শোনা যাচ্ছে, ধারাবাহিকে ব্যাঙ্কবাবুর চরিত্র আর থাকবে না। যে কারণে অভিষেকের এই চরিত্রকে আনা হচ্ছে। অভিষেককে নাকি বলা হয়েছে, তিনি প্রথমে ক্যামিও হিসেবে শুরু করতে পারেন। তারপর তাঁর যদি চরিত্রটা ভাল লাগে এবং দর্শকেরও যদি তাঁকে সেই চরিত্রে পছন্দ হয়, তা হলে তিনিই থেকে যাবেন। শোনা যাচ্ছে, এই চরিত্রের জন্য তাঁর উপর অনেকটাই ভরসা করছে চ্যানেলও।