Gatchora Serial Update: সঙ্কটে তিন জুটির হানিমুন, রহস্য ফাঁসে মাঠে নামল বনি, কী ঘটতে চলেছে ‘গাঁটছড়া’য়

Bangla Serial: বাড়িতে পর পর তিন বিয়ে যেন ঝড়ের গতিতে হয়ে যা। খড়ি ও ঋদ্ধিমানের বিয়ের পরই যেন পরিবারের দুই বিয়ে আচমাকই হয়ে যায়।

Gatchora Serial Update: সঙ্কটে তিন জুটির হানিমুন, রহস্য ফাঁসে মাঠে নামল বনি, কী ঘটতে চলেছে 'গাঁটছড়া'য়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 2:10 PM

গাঁটছড়া ধারাবাহিকে বেশ কয়েকিদন ধরেই হানিমুন নিয়ে জল্পনা তুঙ্গে। পরিবারের তিন সন্তান ও তাঁদের স্ত্রীদের নিয়ে একটি গ্র্যান্ড হানিমুন পরিকল্পনা করা হয়েছে। যা ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। তবে সমস্যা একটাই কুনালের মা মোটেও চাইছেন না বনির সঙ্গে কুনালের হানিমুন পরিকল্পনাটা যাতে সফল হয়।শেষ মুহূর্তে ঠিক কীভাবে আটকাবেন সমস্তটা তা নিয়ে মরিয়া তিনি। অন্যদিকে বনি কিংবা দ্যুতির মনে হানিমুন নিয়ে বেশ আনন্দ। তবে খড়ি নানা অছিলায় এই পরিকল্পনায় সামিল না হওয়ার চেষ্টা করলেও সে শেষ পর্যন্ত একপ্রকার রাজিই হয়ে গিয়েছিল।  তবে এবার কি নতুন কোনও ছকে বাধা সৃষ্টি করতে চলেছে কুনালের মা!

আমাগী পর্বে এবার এমনই চমক দেখা যাবে গাঁটছড়ায়। আগামী এপিসোডে রীতিমত অসুস্থ হয়ে পড়তে দেখা যাবে কুমানের মাকে। তবে সেই অসুস্থতার পেছনে সত্যতা কতটা, সত্যি কি তার জন্য কুনাল বেঁকে বসবে হানিমুনে যেতে! নাকি বনির বুদ্ধির কাছে হার মানতে হবে কুনালের মাকে! তার উত্তর মিলবে গাঁটছড়ার আগামী পর্বে। অন্যদিকে এই সমস্ত বিষয়ে লক্ষ্য করে বেজায় চিন্তায় দ্যুতি, তবে কি তার আর হানিমুনে যাওয়া হবে না!

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

বাড়িতে পর পর তিন বিয়ে যেন ঝড়ের গতিতে হয়ে যা। খড়ি ও ঋদ্ধিমানের বিয়ের পরই যেন পরিবারের দুই বিয়ে আচমাকই হয়ে যায়। অন্যদিকে খড়ি ও ঋদ্ধির মধ্যে সম্পর্কের সমীকরণ এখন বেশ কিছুটা স্বাভাবিক। কেটেছে খানিক ভুল বোঝাবুঝি। আবার অন্যদিকে দ্যুতিকে এখন বেশ কিছুটা গুরত্ব দিয়ে চলছে রাহুল, তার মনে আবার অন্য ইচ্ছে, খড়িকে সরাতে হবে পরিবার থেকে। আর মাঝে থাকা বনি এখনও সমস্তটার সঙ্গে মানিয়ে নিতে পারেননি।