Bengali Serial TRP: প্রথম গাঁটছড়াই, মিঠাই কত নম্বরে, প্রথম সপ্তাহে ‘লক্ষ্মী’র ভাণ্ডারেই বা ঢুকল কত?

TRP List: প্রথম না হলেও এই সপ্তাহে দ্বিতীয় স্থানটি অধিকার করেছেন মিঠাই। তাঁর প্রাপ্ত নম্বর ৯.৪। অন্যদিকে আরও এক ধারাবাহিকও কিন্তু যুগ্মভাবে হয়েছে দ্বিতীয়।

Bengali Serial TRP: প্রথম গাঁটছড়াই, মিঠাই কত নম্বরে, প্রথম সপ্তাহে 'লক্ষ্মী'র ভাণ্ডারেই বা ঢুকল কত?
প্রথম সপ্তাহে 'লক্ষ্মী কাকিমা'র ভাণ্ডারে ঢুকল কত?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 1:14 PM

উত্তরবঙ্গে শুট, মিঠাইকে (Mithai) উচ্ছেবাবু প্রেমের ইজহার শেষেও এই সপ্তাহে প্রথম হওয়ার হল না মিঠাইয়ের। তার বদলে বিগত বেশ কিছু সপ্তাহের মতোই প্রথম স্থানে সোলাঙ্কি-গৌরবের গাঁটছড়া। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও জুটি যে বেশ হিট তা আরও একবার জানান দিন এই সপ্তাহের টিআরপি তালিকা। দ্বিতীয় তৃতীয় স্থানে রইল কোন কোন ধারাবাহিক? জি-বাংলার সদ্যোজাত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর ভাণ্ডারেই বা ঢুকল কত? আসুন, জেনে নেওয়া যাক।

প্রথম না হলেও এই সপ্তাহে দ্বিতীয় স্থানটি অধিকার করেছেন মিঠাই। তাঁর প্রাপ্ত নম্বর ৯.৪। অন্যদিকে আরও এক ধারাবাহিকও কিন্তু যুগ্মভাবে হয়েছে দ্বিতীয়। তা হল স্টার জলসার মন ফাগুন। প্রথম স্থানাধিকারী গাঁটছড়ার ১০.২ নম্বরের তুলনায় যদিও তা বেশ খানিকটা কম। তৃতীয় স্থানে আবার জায়গা করে নিয়েছে আলতা ফড়িং। পেয়েছে ৯.৩। ফড়িংয়ের জিমন্যাস্টিক যে বেশ পছন্দ হচ্ছে দর্শকদের তা প্রমাণ করে দিচ্ছে সপ্তাহান্তের এই তালিকা। চতুর্থ স্থানে রয়েছে ধুলোকণা। কথায় বলে ‘পুরনো চাল ভাতে বাড়ে’। ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরে মেগার লিডের অভিনয় করা মানালি দে কিন্তু এই ধারাবাহিকেও নিজের ছাপ রেখে যাচ্ছেন প্রতি সপ্তাহতেই। তাঁর ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৯.০।

শুরুটা ভাল হয়নি স্টার জলসার ধারাবাহিক আয় তবে সহচরীর। কিন্তু গল্পের মোড় ঘুরতেই সহচরীদের ভালবাসা ভাল লাগতে শুরু করেছে দর্শক। এ সপ্তাহে পঞ্চম স্থানে ওই ধারাবাহিক। প্রাপ্ত নম্বর ৮.৮। অন্যদিকে সদ্য শুরু হওয়ার আরও এক ধারাবাহিক অনুরাগের ছোঁয়াও খুব খারাপ ফল করেনি। সে হয়েছে ষষ্ঠ। পেয়েছে ৮.১ নম্বর। আর লক্ষ্মী কাকিমা? অপ্রাজিতা আঢ্য বহুদিন পর মেগাতে ফিরলেন, স্বাভাবিকভাবেই দর্শকমহলেও ওই ধারাবাহিক নিয়ে উন্মাদনা ছিল ষোলোআনা। কত মার্কস পেল ধারাবাহিকটি। তালিকা বলছে ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৯। টিআরপি খাতায় সপ্তম হয়েছে সে। অন্যদিকে জি-বাংলার আর এক ধারাবাহিক উমা ৭.৬ পেয়ে হয়েছে অষ্টম।

একদিকে যেমন গাঁটছড়ার উত্থান। অন্যদিকে মিঠাইয়ের সাময়িক পিছিয়ে যাওয়া– দর্শকের হাতেই নির্ধারিত হয় ধারাবাহিকের ভাগ্য। কী হতে চলেছে আগামী সপ্তাহে? মিঠাই কি কামব্যাক করতে পারবে নাকি গাঁটছড়ার বন্ধন হবে আরও দৃঢ়? উত্তর মিলবে আগামী সপ্তাহে।

তালিকা এক ঝলকে 

গাঁটছড়া- ১০.২

মন ফাগুন- ৯.৪

মিঠাই- ৯.৪

আলতা ফড়িং ৯.৩

ধুলোকণা- ৯.০

আয় তবে সহচরী- ৮.৮

অনুরাগের ছোঁয়া- ৮.১

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯

উমা- ৭.৬

আরও পড়ুন- Sidharth Malhotra: ১১ বছরের সঙ্গী হারালেন সিদ্ধার্থ, অভিনেতার জীবন জুড়ে শূন্যতা