Sidharth Malhotra: ১১ বছরের সঙ্গী হারালেন সিদ্ধার্থ, অভিনেতার জীবন জুড়ে শূন্যতা

অভিনেতার এই স্বজন হারায় সমব্যথী অভিনেতার রিউমারড প্রেমিকা কিয়ারা আডবাণীও। সিদ্ধার্থ ও অস্কারকে নিয়ে স্টোরি শেয়ার করেছেন তিনিও। অস্কারের সঙ্গে তাঁর পরিচয়ও নতুন নয়।

Sidharth Malhotra: ১১ বছরের সঙ্গী হারালেন সিদ্ধার্থ, অভিনেতার জীবন জুড়ে শূন্যতা
অভিনেতার জীবনে শুধুই শূন্যতা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 10:29 PM

মুম্বইয়ে কাটিয়েছেন ১১টা বছর। আর এই ১১ বছর ধরে সুখে দুঃখে যে আগলে ছিল অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে সেই অস্কার আর নেই। অস্কার ওরফে সিদ্ধার্থের পোষ্য। পৃথিবী ছেড়ে চলে গিয়েছে সে। রেখে গিয়েছে সিদ্ধার্থের চোখের জল আর একরাশ স্মৃতি।

পোষ্যর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সিদ্ধার্থ। মন উজাড় করে লিখেছেন কিছু কথা। সিদ্ধার্থ লিখছেন, “ভেজা চোখে লিখছি, অস্কার আর আমাদের মধ্যে নেই। আমার হৃদয়ে অদ্ভুত এক শূন্যতা তৈরি করে দিয়েছে ও। ১১ বছর ধরে মুম্বইয়ে আমার পরিবার হয়ে ছিল ও। কীভাবে খেয়াল রাখতে হয় ওই শিখিয়েছে আমায়…”। এখানেই থামেননি তিনি। সিদ্ধার্থ আরও লিখেছেন, “আমার সকালগুলো ওঁকে ছাড়া অসম্পূর্ণ। বাড়ি ফেরা, দরজা খুলে ঘরে ঢোকা আর আগের মতো হবে না।” পোষ্যর আয়ুষ্কাল আর তাঁর আয়ুষ্কালের ফারাক রয়েছে এ তিনি জানতেন। কিন্তু যে শূন্যতা তৈরি হয়ে গেল অভিনেতার জীবনে তা যে আর পূর্ণ হবে না সে কথাই ওই খোলা চিঠিতে বারেবারেই লিখেছেন সিদ্ধার্থ।

অভিনেতার এই স্বজন হারায় সমব্যথী অভিনেতার রিউমারড প্রেমিকা কিয়ারা আডবাণীও। সিদ্ধার্থ ও অস্কারকে নিয়ে স্টোরি শেয়ার করেছেন তিনিও। অস্কারের সঙ্গে তাঁর পরিচয়ও নতুন নয়। কত ভাল মুহূর্ত কাটিয়েছেন একসঙ্গে, যদিও আজও সব স্মৃতি। তবে শুধু কিয়ারাই বা কেন, অস্কারকে ঘিরে স্মৃতি জড়িয়ে বলিউডের অন্যান্য তারকাদেরও।

করণ জোহর যেমন এই দুঃসংবাদে মন্তব্য বাক্সে লিখেছেন, “অস্কার আমায় শিখিয়েছে কীভাবে পশুদের ভালবাসতে হয়। ওর মধ্যে সবচেয়ে সেরা এনার্জি ছিল। অনেক না মোছা স্মৃতি রেখে গেল। সিড, তুমি শক্ত থেকো।”

মাস কয়েক আগেই সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত শেরশাহ মুক্তি পেয়েছিল। সেই ছবির জন্য দাদাসাহেব ফালকে পুরস্কারও মিলেছে তাঁর। এত ভাল মুহূর্তেও সিদ্ধার্থ ভাল নেই। অস্কারের স্মৃতিতে সিক্ত তাঁর হৃদয়।