Bengali Serial TRP: লাফিয়ে নম্বর বাড়ল ‘জগদ্ধাত্রী’র! পুরনো ধারাবাহিকেই মজে দর্শক, নতুন সব ফ্লপ?

Bengali Serial TRP: 'ফুলকি' যেভাবে আগুনের গতির মতো এগিয়ে যাচ্ছিল তাতে অনেকেরই মনে হচ্ছিল যে কোনও মুহূর্তে ওই ধারাবাহিক ছাপিয়ে যেতে পারে এত দিন ধরে প্রথম স্থানে থাকা 'অনুরাগের ছোঁয়া'কে। সত্যিই কি তাই হল?

Bengali Serial TRP: লাফিয়ে নম্বর বাড়ল 'জগদ্ধাত্রী'র! পুরনো ধারাবাহিকেই মজে দর্শক, নতুন সব ফ্লপ?
কে এগিয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2023 | 10:36 AM

কথায় বলে ‘ওল্ড ইজ গোল্ড’। আরও এক বৃহস্পতিবার।টিআরপির তালিকা প্রকাশ্যে আসতে দেখা গেল এগিয়ে সেই পুরনো ধারবাহিকগুলিই। টিআরপি চার্টে রয়েছে একের পর এক চমক। ‘জগদ্ধাত্রী’র নম্বর দেখলে তাজ্জব হয়ে যাবেন। এত উন্নতি! অন্যদিকে নতুন ধারাবাহিকগুলিকে খুঁজে পাওয়া যাচ্ছে না! কে হল প্রথম, আর কেই বা হল দ্বিতীয়? কে রইল তৃতীয় স্থানে? সে হিসেবই আপনাকে জানাচ্ছে টিভিনাইন বাংলা।

বিগত বেশ কিছু সপ্তাহ ধরে ‘ফুলকি’ যেভাবে আগুনের গতির মতো এগিয়ে যাচ্ছিল তাতে অনেকেরই মনে হচ্ছিল যে কোনও মুহূর্তে ওই ধারাবাহিক ছাপিয়ে যেতে পারে এত দিন ধরে প্রথম স্থানে থাকা ‘অনুরাগের ছোঁয়া’কে। সত্যিই কি তাই হল? টিআরপি চার্ট জানাচ্ছে, এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে সেই ‘অনুরাগের ছোঁয়া’ই। সে পেয়েছে ৮.৯। গতবারের থেকে নম্বর বেড়েছে খানিক। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৮.৬। অন্যদিকে ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে ‘জগদ্ধাত্রী’। গত সপ্তাহের ৭.৮ বেড়ে দাঁড়িয়েছে ৮.৪। পিছিয়ে নেই ‘ফুলকি’ও। নম্বর বেড়েছে ওই ধারাবাহিকেরও। পেয়েছে ৮.২। যা গত সপ্তাহে ছিল ৭.৩। এর পরেই চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে রয়েছে যথাক্রমে ‘রাঙা বউ’, ‘নিমফুলের মধু’ ও ‘হরগৌরী পাইস হোটেল’। সপ্তম স্থানে জায়গা করে নিয়েছে ‘বাংলা মিডিয়াম। পেয়েছে ৬.২। আর ওদিকে অষ্টম স্থানে রয়েছে ‘এক্কা দোক্কা’। নবম ও দশম স্থান গিয়েছে যথাক্রমে ‘পঞ্চমী’ ও ‘খেলনা বাড়ি’র দখলে।

এই সপ্তাহেও প্রথম দশমে জায়গা করে নিতে পারেনি ‘গৌরী এল’। স্লট পরিবর্তন করার পর থেকেই এই ধারাবাহিকের ভাগ্য মোটেও ভাল যাচ্ছে না।এর আগে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিলেন ধারাবাহিকটির পরিচালক দীপঙ্কর দে’র সঙ্গে। তাঁর মুখেও শোনা গিয়েছিল অনুরূপ কথা। অন্যদিকে ‘কার কাছে কই মনের কথা’য় মা ও ছেলের একটি দৃশ্য নিয়ে সামাজিক মাধ্যম উত্তাল হলেও ওই ধারাবাহিকের ফলও বেশ খারাপ। ‘সন্ধ্যাতারা’ সহ নতুন ধারাবাহিকগুলির একটিও যে দর্শক মনে প্রভাব ফেলতে পারছে না, তাই জানান দিচ্ছে টিআরপির তালিকা। আগামী সপ্তাহে কী হয়, এখন সেটাই দেখার।