Bengali Serial TRP: অবশেষে জায়গা ফিরে পেল ‘মিঠাই’, এই সপ্তাহে টিআরপিতে চমকে দেওয়ার মতো ফল

Bengali Serial TRP: টিআরপি চার্ট বলছে, এই সপ্তাহে 'মিঠাই' পেয়েছে ৮.৫। গত সপ্তাহের থেকে বেশ কিছুটা নম্বর বেড়েছে ওই ধারাবাহিকের।

Bengali Serial TRP: অবশেষে জায়গা ফিরে পেল 'মিঠাই', এই সপ্তাহে টিআরপিতে চমকে দেওয়ার মতো ফল
প্রথম মিঠাই
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 1:07 PM

এত দিনের প্রতীক্ষা, হাহুতাশের ফল মিলল অবশেষে। বেশ কিছু সময় ধরে টিআরপি’র রাজত্ব হাতছাড়া হলেও আবারও স্বমহিমায় ফিরল ‘মিঠাই’। এই সপ্তাহে টিআরপিতে প্রথম স্থান ওই ধারাবাহিকই দখল করল। দ্বিতীয়-তৃতীয় স্থানে রইল কে? গত সপ্তাহে প্রথম স্থানে থাকা ‘লক্ষ্মী কাকিমার সুপারস্টার’ই বা রইল কত নম্বরে? রইল বিস্তারিত হিসেবনিকেষ।

টিআরপি চার্ট বলছে, এই সপ্তাহে ‘মিঠাই’ পেয়েছে ৮.৫। গত সপ্তাহের থেকে বেশ কিছুটা নম্বর বেড়েছে ওই ধারাবাহিকের। দর্শকের মতে ধারাবাহিকের পরিবর্তিত প্লটই ‘মিঠাই’-এর নম্বর বাড়ার কারণ। ধারাবাহিকে দেখানো হয়েছে মৃত্যুর মুখোমুখি মিঠাই। ওমির গুলিতে সে জখম। প্রিয় মিঠাইকে এ হেন অবস্থায় দেখে দর্শকের মন হয়েছে দ্রব। আর তাতেই টিআরপিতেও পড়েছে প্রভাব। অন্যদিকে গত সপ্তাহে প্রথম স্থানে ছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই সপ্তাহে সেই স্থান তার হাতছাড়া হলেও খুব খারাপ ফল করেনি সে। তবে মিঠাইয়েত সঙ্গে তার নম্বরের পার্থক্য বেড়েছে অনেকটাই। এই সপ্তাহে ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.০। আর তৃতীয় স্থানে এই সপ্তাহে রয়েছে এক জোড়া ধারাবাহিক। ‘গৌরী এল’ ও ‘গাঁটছড়া’ –এই দুই ধারাবাহিকই এই সপ্তাহে ৭.৯ নম্বর নিয়ে রয়েছে তৃতীয় স্থানে। বিগত বেশ কিছু সপ্তাহ ধরেই টিআরপি’র খাতায় বেশ ভালই ফল করছে ওই ধারাবাহিকটি। অন্যদিকে স্টার জলসার ‘সবে ধন নীলমণি’ গাঁটছড়াও ওই একইও নম্বর পেয়ে রয়েছে তৃতীয় স্থানে। প্রশ্ন উঠছে, বেশ কিছু সপ্তাহ ধরে প্রথম স্থান অধিকার করে রাখা লালন-ফুলঝুরি এই সপ্তাহে কোথায়?

প্রথম তিনে ওই ধারাবাহিকের জায়গা না হলেও এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে ‘ধুলোকণা’। চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’। এই সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছে ৭.৭। অন্যদিকে ষষ্ঠ স্থানে দেখা গিয়েছে মন ফাগুনকে। এই সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছে ৬.৩। ‘অনুরাগের ছোঁয়া’ও এই সপ্তাহে রয়েছে ষষ্ঠ স্থানে। সপ্তম, অষ্টম ও নবম স্থানে রয়েছে কোন কোন ধারাবাহিক? ‘উমা’ , ‘এই পথ যদি না শেষ হয়’ ও ‘এক্কা দোকা’ রয়েছে যথাক্রমে ওই স্থান গুলিতে। অন্যদিকে দশম স্থানে ৫.৬ নম্বর পেয়ে দেখা গিয়েছে ‘খেলনা বাড়ি’কে। এই সপ্তাহ থেকেই শুরু হয়েছে সোনামণি সাহার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। শুরুতেই টিআরপির প্রথম দশে জায়গা হয়েছে ওই ধারাবাহিকের। টিআরপিতে হাড্ডাহাড্ডি লড়াই জমে উঠেছে। প্রতি সপ্তাহতেই নতুন ধারাবাহিক উঠে আসছে প্রথম স্থানে। আগামী সপ্তাহে কে থাকবে প্রথমে? ভক্তদের মধ্যেও চড়ছে উত্তেজনার পারদ।