Bengali Serial TRP: এই প্রথম এত কম নম্বর ‘মিঠাই’য়ের, টিআরপি তালিকায় বড় চমক!

Bengali Serial TRP: বিগত এক বছর ধরে ১১-র উপর থাকা মিঠাইয়ের এই প্রথম বার মোট নম্বর কমল এতটা নিচে। কত পেয়েছে ধারাবাহিকটি? প্রথম স্থানেই বা রয়েছে কোন ধারাবাহিক?

Bengali Serial TRP: এই প্রথম এত কম নম্বর 'মিঠাই'য়ের, টিআরপি তালিকায় বড় চমক!
টিআরপি তালিকায় বড় চমক!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 5:44 PM

মিঠাই ভক্তদের জন্য এক মন ভাঙা খবর। এ সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম তিনে জায়গা হল না একদা প্রথম স্থানে থাকা ধারাবাহিক মিঠাইয়ের। গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকলেও এবার এক ধাক্কায় মিঠাই চতুর্থ। এখানেই শেষ নয়। তৃতীয় নম্বরে থাকা ধারাবাহিকের সঙ্গে তাঁর নম্বরের পার্থক্য বেশ অনেকটা। তবে তার চেয়েও খারাপ বিগত এক বছর ধরে ১১-র উপর থাকা মিঠাইয়ের এই প্রথম বার মোট নম্বর কমল এতটা নিচে। কত পেয়েছে ধারাবাহিকটি? প্রথম স্থানেই বা রয়েছে কোন ধারাবাহিক?

শোলাঙ্কি ও গৌরব অভিনীত ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি বিগত বেশ কিছু সপ্তাহের মতো এই সপ্তাহতেই ধরে তার প্রথম স্থানটি। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ১০.৩। দ্বিতীয় স্থানে কাজ করে গেল লালন-ফুলঝুরি কেমিস্ট্রি। গত সপ্তাহে টিআরপি খানিক কমে গেলেও এই সপ্তাহে রীতিমতো তেড়েফুড়ে উঠে এল ধুলোকণা। আর তৃতীয় স্থানে? সেখানেও স্টার জলসার সদ্য শুরু হওয়া এক ধারাবাহিক। জায়গা করে নিল আলতা ফড়িং। সে পেল ৯.১।

প্রথম তিন স্থানই স্টার জলসার অধীনে। এর পরেই চতুর্থ স্থান গেল জি-বাংলার মিঠাইয়ের দখলে। সে পেয়েছে ৮.৬। এর আগে প্রথম স্থান হাতছাড়া হলেও মিঠাই ৯-এর নিচে নামেনি। তবে কথাতেই তো বলে ‘চিরদিন কাহারও সমান নাহি যায়’। পঞ্চম স্থানে জায়গা করে নিল আয় তবে সহচরী।

অন্যদিকে নতুন ধারাবাহিক অনুরাগের ছোঁয়া থাকল ষষ্ঠ স্থানে। তার প্রাপ্ত নম্বর ৮.১। মন ফাগুনও ওই একই নম্বর পেয়ে থাকল ষষ্ঠ স্থানেই। জি-বাংলার ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার নিয়ে প্রথম থেকেই হাইপ ছিল তুঙ্গে। অপরাজিতা আঢ্য বহুদিন পর ফিরছেন ছোট পর্দায়, স্বাভাবিকভাবেই দর্শকমহলে ছিল উন্মাদনা। তবে টিআরপি তালিকা বলছে এই সপ্তাহে ধারাবাহিকটি রয়েছে সপ্তম স্থানে, পেয়েছে ৭.৯। অন্যদিকে নতুন ধারাবাহিক গৌরী এল-ও প্রথম সপ্তাহে জায়গা করে নিল ১ থেকে ১০-এর মধ্যে। দর্শকের বিচারে লক্ষ্মী কাকিমার থেকে .১ নম্বর কম পেয়ে গৌরী পেল ৭.৮। তবে স্টার জলসার নতুন ধারাবাহিক গুড্ডির ম্যাজিক প্রথম সপ্তাহে কাজ করল না একেবারেই। প্রথম সপ্তাহে সে পেল ৫.১।

একদিকে যেমন গাঁটছড়ার উত্থান। অন্যদিকে মিঠাইয়ের সাময়িক পিছিয়ে যাওয়া– দর্শকের হাতেই নির্ধারিত হয় ধারাবাহিকের ভাগ্য। কী হতে চলেছে আগামী সপ্তাহে? মিঠাই কি কামব্যাক করতে পারবে নাকি গাঁটছড়ার বন্ধন হবে আরও দৃঢ়? উত্তর মিলবে আগামী সপ্তাহে।

এক ঝলকে তালিকা

প্রথম- গাঁটছড়া

দ্বিতীয়- ধুলোকণা

তৃতীয়- আলতা ফড়িং

চতুর্থ- মিঠাই

পঞ্চম- আয় তবে সহচরী