Ipsita-Arnab: ভরা মাঘেই বিয়ে সারলেন অর্ণব-ইপ্সিতা, আইনি মতে মিলল মন

এর আগেই অর্ণব জানিয়েছিলেন, বিয়ের প্ল্যানে রয়েছেন তাঁরা। হলও ঠিক তেমনটাই। বছর শুরু হতেই শুভকাজে আর দেরি নয়। মন দেওয়া নেওয়া হয়েছিল আগেই, এবার আইনি মতে মিলল হৃদয়।

Ipsita-Arnab: ভরা মাঘেই বিয়ে সারলেন অর্ণব-ইপ্সিতা, আইনি মতে মিলল মন
আইনি মতে মিলল মন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 1:58 PM

প্রেমের খবর নিয়ে লুকোছাপা ছিল না প্রথম থেকেই। রিয়ালিটি শো’তে এসে অস্ফুটে প্রেমিকের নামও বলেছিলেন ইপ্সিতা মুখোপাধ্যায়। এবার সেই প্রেমেই লাগল বসন্ত। মাঘ-নিশিতে এক হল চার হাত। আইনি বিয়ে সেরে ফেললেন ইপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়।

এর আগেই অর্ণব জানিয়েছিলেন, বিয়ের প্ল্যানে রয়েছেন তাঁরা। হলও ঠিক তেমনটাই। বছর শুরু হতেই শুভকাজে আর দেরি নয়। মন দেওয়া নেওয়া হয়েছিল আগেই, এবার আইনি মতে মিলল হৃদয়। অর্ণব উচ্ছ্বসিত, খুশি ইপ্সিতাও। টিভিনাইন বাংলাকে জানালেন, ছুটি নয়, বরং রেজিস্ট্রি পরের দিনেই শুটে চলে এসেছেন তাঁরা। বিশেষ দিনে সেজেও ছিলেন ছিমছাম। অফ হোয়াইট চিকন কাজের পাঞ্জাবিতে অর্ণব আর ইপ্সিতা বেছেছিলেন সোনালি কাজের শাড়ি।

গলায় সোনার গয়না আর কপালে লাল টিপ। অর্ণব এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে চুপ। ইপ্সিতা যদিও ছবি শেয়ার করেছেন। লিখেছেন, “মিস্টার ও মিসেস বন্দ্যোপাধ্যায়ের তরফে ভালবাসা”। আইনি বিয়ে সারলেও আনুষ্ঠানিক বিয়ের রয়েছে দেরি। ছবি শেয়ার করা মাত্রই কমেন্ট বক্সে শুভেচ্ছার ঢল। সেই ঢলে সামিল টলিপাড়ার চেনা পরিচিতরাও। কাজের সূত্রেই আলাপ দুজনের। কাজই মিলিয়ে দিয়েছে তাঁদের তাই বিয়ের পরের দিন কাজ ভুলে নয়, কাজেই মগ্ন অর্ণব-ইপ্সিতা।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই নতুন ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন অর্ণব। ধারাবাহিকের নাম ‘আলতা ফড়িং’। প্রথম সপ্তাহেই সেই ধারাবাহিক স্লট লিডার। টিআরপি’র তালিকায় দখল করেছে তৃতীয় স্থান। সব মিলিয়ে ২০২২-যে ভালভাবেই শুরু হল অর্ণব-ইপ্সিতার তা বোধহয় বলার আর অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Dhanush-Aishwaryaa: নিয়তি! বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে