Ankush Secret: পার্ট টাইমে ক্যাটারিং-এর ব্যবসা অঙ্কুশের? হাতেনাতে ধরে ফেললেন শুভশ্রী-মিঠুন

Viral Video: সেটে বসেই সিঙ্গারা বানাচ্ছেন অঙ্কুশ, কায়দা দেখেই চমকে গেলেন মিঠুন চক্রবর্তী, তারপরই চেপে ধরা অঙ্কুশকে...।

Ankush Secret: পার্ট টাইমে ক্যাটারিং-এর ব্যবসা অঙ্কুশের? হাতেনাতে ধরে ফেললেন শুভশ্রী-মিঠুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 1:37 PM

অঙ্কুশ হাজরা, মাঝে মধ্যেই মজার ছলে নানা পোস্ট করে থাকেন তিনি সোশ্যাল মিডিয়ার পাতায়। যা ঘিরে নেটিজ়েনদের মাঝে মুহূর্তে ওঠে খুশির রোল। ঝড়ের গতিতে ভাইরাল হয় এক একটি পোস্ট। সেই অঙ্কুশ হাজরাকে ঘিরেই নিত্য নতুন ঠাট্টা চলে ‘ডান্স বাংলা ডান্স’-এর সেটেও। বর্তমানে তিনি এই রিয়্যালিটি শোয়ে সঞ্চালনা করছেন তিনি। ছোট-বড় সকল প্রতিযোগীর সঙ্গে সমানতালে পাল্লা দিয়ে খুনসুটি করে চলেছেন তিনি। দর্শকেরা অঙ্কুশের এই অভিনয় বেশ পছন্দও করেন। একইভাবে তা উপভোগ করে থাকেন শোয়ে থাকা বিচারকেরাও। মিঠুন চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায় ও পূজা বন্দ্যোপাধ্যায়, কখনও না কখনও অঙ্কুশকে নিয়ে মজার মন্তব্য করেই থাকেন। আর যা পলকে ভাইরাল হয় ভক্তমনে। এবারও তেমনই এক কাণ্ড ঘটালেন বিচারকেরা।

জুনিয়ার এক প্রতিযোগীকে মঞ্চে দেখে অঙ্কুশ বলেন, সে নাকি খুব ভাল রান্না করে। অঙ্কুশকে শেখাবে সিঙ্গারা রান্না। রেসিপি শুনে মিছিমিছি সিঙ্গারা বানাতে বসে পড়েন অঙ্কুশ। প্রতিটা ধাপে ধাপে যেভাবে অঙ্কুশ অভিনয় করে গেলেন, আলু কাটা থেকে শুরু করে সিঙ্গারা ভাজা, তা সকলের নজর কাড়ে। তা দেখেই মিঠুন চক্রবর্তী জানতে চান, অঙ্কুশ কি গোপনে ক্যাটারিং চালান?

তাতে আবার ঘি ঢেলে শুভশ্রী বলেন, না, প্রতিদিন বাড়ি গিয়ে অঙ্কুশকে তো এসবই করতে হয়। তাই এত ভালভাবে দেখাতে পারলেন তিনি। অঙ্কুশের সিঙ্গারা রান্নার অভিনয় দেখে মিঠুন চক্রবর্তীর মত, খুব দক্ষতা না থাকলে এভাবে রান্নার ভঙ্গীমাগুলো দেখাতে পারতেন না অঙ্কুশ। যদিও সবটাতে বেশ খুশি হয়েছিলেন অঙ্কুশ। শেষ মুক্তি পাওয়া অঙ্কুশের প্রথম সিরিজ় শিকারপুর এখনও দর্শকদের চর্চায়। সকলের নজর কেড়েছিলেন অভিনেতা অনবদ্য অভিনয়ে। এখন আগামী ছবি ‘লাভ ম্যারেজ’ নিয়ে ব্যস্ত রয়েছেন অঙ্কুশ।