Comedy Show: টিভির পর্দায় আর দেখা যাবে না কমেডি শো, কারণ ফাঁস করলেন কপিল

Kapil Sharma Show: বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো, খবর ভাইরাল হতেই মুখ খুললেন কপিল, জানালেন পেছনে থাকা আসল কারণ।

Comedy Show: টিভির পর্দায় আর দেখা যাবে না কমেডি শো, কারণ ফাঁস করলেন কপিল
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 9:51 AM

টিভির পর্দায় কেবল মেগা সিরিয়াল নয়, এ ছাড়াও বহু মনোরঞ্জ অনুষ্ঠানের মধ্যে অন্যতম হল নানা কমেডি শো। যেখানে হাস্যরসের খোঁজেই বাড়তে থাকে চাহিদা। তবে ধীরে ধীরে সেই তালিকা থেকে কমতে থাকছে শো-এর সংখ্যা। কারণ জানিয়ে এবার এবার বিস্ফোরক কপিল শর্মা। কমেডিয়ান তথা অভিনেতা কপিল শর্মা বরাবরই ঠোঁট কাটা। কখনও হাসির ছলে, কখনও আবার রীতিমত মেজাজ হারিয়ে সত্যিটা উগরে ফেলতে খুব বেশি সময় নেন না তিনি। এবারও ঠিক তেমনটাই ঘটল।

কপিল শর্মা শো বেশ জনপ্রিয়। এই শো-তে থাকা আদ্যপান্ত কমেডির ছোঁয়ায় বেশ মজে থাকেন ভক্তমহল। ঝড়ের গতিতে ভাইরালও হয়ে যায় এক একটি ক্লিপিং। সেলেবদের নিয়ে কখনও মজার কাহিনি, কখনও না বলা গল্প, কখনও আবার কঠিন বাস্তবের মুখোমুখি দাঁড়িয়ে থাকা কপিল এবার অন্য সুরে কথা বললেন। কমেডি শো যেখানে এতাই জনপ্রিয়, সেই কমেডি শো-ই নাকি এবার বন্ধ হওয়ার জোগার। সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো। সেই খবরেই সম্ম্তি জানিয়ে কপিল শর্মা জানান, যে খবরটি সত্যি। কারণ সকলেই এখন ওটিটি-তে ঝুঁকছে।

বড় বড় কমেডিয়ানরা ওটিটি প্লাটফর্মই বেছে নিয়েছেন। তাই কপিল শর্মাও সেই তালিকা থেকে বাদ থাকতে চান না। সেই মর্মেই টিভির পর্দায় বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো। টিআরপি-তে তুঙ্গে থাকা এই শো বন্ধের খবরেই জল্পনা তুঙ্গে। ভক্তরা মেনে নিতে এক কথায় নারাজ। তবে সম্ভাব্য সোনির ওটিটি প্লাটফর্মেই স্থানান্তরিত হচ্ছে কপিল শর্মা শো। তাই এই প্রসঙ্গে মুখ খুলে কপিল শর্মা জানান, তাঁর ওটিটি-তে যাওয়ার কথা। কপিল শর্মা শো ঘিরে উত্তেজনার পারদ ভক্তমনে সর্বদাই তুঙ্গে, তাই এই শো-কে ওটিটি-তে নিয়ে গিয়ে সোনি চাইছে সাইবস্ক্রাইবার বাড়াতে, এমনটাই স্পষ্ট ধারনা নেটদুনিয়ার।