Jagadhatri Serial: বউভাতেই কী ধরা পড়বে উৎসব, টানটান উত্তেজনা জগদ্ধাত্রী ধারাবাহিকে

Episode Update: ৭২ ঘণ্টার মধ্যে যদি উৎসবকে তিনি সামনে নিয়ে না আসেন, তবে ফল ভাল হবে না। সবটা শোনা মাত্রই ঘাম ছুটে যায় উৎসবের বাবার।

Jagadhatri Serial: বউভাতেই কী ধরা পড়বে উৎসব, টানটান উত্তেজনা জগদ্ধাত্রী ধারাবাহিকে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 4:39 PM

জগদ্ধাত্রীর এ কোন রূপ! প্রথম থেকেই জি বাংলার এই ধারাবাহিকে একটা বিষয় স্পষ্ট সত্যের পক্ষ নিতে কোনওদিন পিছপা হন না জগদ্ধাত্রী। কাজের ক্ষেত্রে সে ঠিক এতটাই শক্ত হাতে পরিস্থিতি সামলাতে বদ্ধপরিকর। তবে বউভাতের দিনই যে বোনের স্বামী উৎসবকে জেরা করতে হতে পারে তা তাঁর নিজেরও জানা ছিল না। ফলে রীতিমত নিজের ছদ্মনামে সে হুমকি দেয় উৎসবের বাবাকে। জানিয়ে দেয় ৭২ ঘণ্টার মধ্যে যদি উৎসবকে তিনি সামনে নিয়ে না আসেন, তবে ফল ভাল হবে না। সবটা শোনা মাত্রই ঘাম ছুটে যায় উৎসবের বাবার। পরিস্থিতি কীভাবে সামাল দেবে সে বুঝে উঠতে পারে না। অন্যদিকে বিয়ের পর অন্যরূপে ধরা দিল জগদ্ধাত্রীর সৎবোন মেহেন্দি।

ননদকে শিক্ষা দিতেই সে বিয়ের প্রথম দিনই ধারন করল অন্যরূপ। স্পষ্ট জানিয়ে দিল সে সংসারটা করতে শিখিয়ে পাঠিয়ে তার মা। ফলে বড় ননদকে দিয়ে সে রান্না করেই ছাড়বে। সকলকে স্পষ্টই জানিয়ে দেয়, ননদ যদি রান্না না করে খাওয়ায় তবে সে ভাত কাপড়ের অনুষ্ঠানই হতে দেবে না, এবং বাইরে গিয়ে খেয়ে আসবে। কথাটা কানে যায় কাকনের। তাকে পরিবারের সকলেই ভয় পায়, তবে মেহেন্দি সেই ভয় মোটেও পায় না বলেই বাড়ির সকলেই মজা দেখতে থাকে। পাল্টা চাল চালতে পিছপা হয় না কাকন। সেও দিয়ে বসে এক শর্ত।

নতুন বউ যদি মাছ কেটে দেয়, তবে সে রান্না করে খাওয়াবে। প্রথমটায় মেহেন্দি চমকে উঠলেো পরবর্তীতে সে সমস্তটাই হাসি মুখে মেনে নেয়। এই যুক্তিতে যে সে তার ননদকে দিয়েই রান্না করাবে। স্থির করে সেই মাছ কাটবে। তবে সত্যি কি সে মাছ কেটে ননদের মুখের সামনে ধরতে পারবে! না কি তাকে অন্য কেউ সাহায্য করবে! সংসারে প্রথম দিনই এই কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে কী সে পারবে সকলের সঙ্গে মানিয়ে নিয়ে থাকতে, জানা যাবে আগামী পর্বে।