Aly Goni: দিদিকে একের পর এক কুৎসিত মন্তব্য, বড় সিদ্ধান্ত নিলেন বিধ্বস্ত আলি গোনি

চুপ করে থাকেননি প্রেমিকা জাসমিনও। ক্ষোভ উগরে দেন তিনিও। তুলোধোনা করেন ওই সব নেতিবাচক মনোভাব ছড়ানো ব্যক্তিদের উপর। বেশ কয়েকটি টুইট করেন তিনিও।

Aly Goni: দিদিকে একের পর এক কুৎসিত মন্তব্য, বড় সিদ্ধান্ত নিলেন বিধ্বস্ত আলি গোনি
আলি গোনি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 11:44 AM

ট্রোল নিজেও হয়েছেন বহুবার। উড়ে এসেছে কটু মন্তব্য। কিন্তু নিজের পরিবারের উপর এ হেন আক্রমণে বিধ্বস্ত বিগবস খ্যাত আলি গোনি। বড় সিদ্ধান্ত নিলেন অভিনেতা। শেষবারের মতো টুইট করে জানিয়ে দিলেন আপাতত টুইটারকে বিদায় জানাচ্ছেন তিনি।

রবিবার প্রথমে এক টুইটের মাধ্যমে আলি লেখেনম “দেখলাম কিছু অ্যাকাউন্ট থেকে আমার দিদির ব্যাপারে কুৎসিত মন্তব্য করা হচ্ছে। আমি সব সময় এই সব মন্তব্যকে পাত্তা না দেওয়ায় বিশ্বাসী থেকেছি। কিন্তু দিদিকে যে মুহূর্তে এই সব বলা হচ্ছে আমার পক্ষে ব্যাপারটি আর এড়িয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। আমার পরিবারকে টেনে আনছে ওঁরা। আমি ভীষণ রেগে গিয়েছি, যে কোনও মুহূর্তে আমি আমার অ্যাকাউন্ট মুছে দিতে পারি।” এর পরেই আরও এক টুইটে আলি লেখেন, “টুইটার থেকে বিরতি নিচ্ছি। যারা ভালবাসা দিয়েছেন তাঁদেরকে ধন্যবাদ”। ওটি শেষ টুইট আপাতত।

চুপ করে থাকেননি প্রেমিকা জাসমিনও। ক্ষোভ উগরে দেন তিনিও। তুলোধোনা করেন ওই সব নেতিবাচক মনোভাব ছড়ানো ব্যক্তিদের উপর। বেশ কয়েকটি টুইট করেন তিনিও। জ্যাসমিন লেখেন, “যদি কেউ আমায় ট্রোল করে, তা প্রমাণ করে দেয় কী পরিমাণ নেগেটিভিটি নিজের মধ্যে সঞ্চয় করে রেখেছে তারা। যদি সেই সবে আমরা পাত্তা দিই তবে ওই সব টক্সিক মানুষগুলো টক্সিসিটি ছড়ানোর আরও সুযোগ পেয়ে যায়। তাই ওই সবে পাত্তা না দিয়ে আনন্দে থাকুন।”

দিন কয়েক আগেই জ্যাসমিনের জন্মদিন উপলক্ষে গোয়া বেরিয়ে এসেছেন আলি। হাজির ছিলেন তাঁর দিদি এবং দিদির পরিবারও। জ্যাসমিনের সঙ্গেও তাঁর দিদির সম্পর্ক বেশ ভাল। তাই এই অপমানে চুপ করে রইলেন না তিনিও। যদিও আলি টুইটার থেকে বিদায় নেওয়ায় মন খারাপ তাঁর ভক্তদের। এসেছে টুইটের পাল্টা টুইট। প্রিয় অভিনেতাকে আবারও ফেরত পেতে চান তাঁরা।