রাজবেশে ছবি, ক্যাপশনে লেখা, ‘আসছি…’, নতুন খবর দিলেন জয়জিৎ

Joyjit Banerjee: জয়জিৎ জানালেন, আসন্ন একটি বাংলা চ্যানেলের জন্য একটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছেন তিনি। সূত্রের খবর, ধারাবাহিকের নাম ‘মন মানে না’।

রাজবেশে ছবি, ক্যাপশনে লেখা, ‘আসছি...’, নতুন খবর দিলেন জয়জিৎ
জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 8:56 PM

এ যে একেবারে রাজবেশ! মাথায় পাগড়ি। কপালে টিপ। কোমরবন্ধ, গয়নায় রাজকীয় লুকে জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। পাশে টানা নথ, ঝুমকোর সাজে অভিনেত্রী পিয়ান। দু’জনের ঠিক এমন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জয়জিৎ। ক্যাপশনে লেখা, ‘আসছি…।’

তা হলে কি নতুন কোনও কাজে এ বার দেখা যাবে জয়জিৎকে? এ প্রসঙ্গে TV9 বাংলাকে জয়জিৎ বললেন, “বিক্রম বেতাল-এর একটা গল্পে রাজার চরিত্রে অভিনয় করলাম। আমার সঙ্গে পিয়ান।” এই মুহূর্তে ‘মোমপালক’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন জয়জিৎ। তাঁর চরিত্রের নাম অখিলেশ। অভিনেতার কথায়, “ভিলেনের চরিত্র। কিন্তু কিছুটা কমেডি মিশিয়ে দিয়েছে। আমার খুব ভাল লাগছে কাজটা।”

এ তো গেল বর্তমানের কাজের হিসেব। জয়জিৎ জানালেন, আসন্ন একটি বাংলা চ্যানেলের জন্য একটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছেন তিনি। সূত্রের খবর, ধারাবাহিকের নাম ‘মন মানে না’। জয়জিৎ শেয়ার করলেন, “আমি চরিত্রের বিষয়ে বিশদে এখনই বলতে পারব না। তবে অন্য রকমের কাজ। সত্যিই এরকম চরিত্র আগে করিনি। এটা শুধুমাত্র বলার জন্য বলছি না। কাজটা একেবারে আলাদা।”

করোনা আতঙ্ক এবং লকডাউনের মধ্যেই নিজের কাজ চালিয়ে যাচ্ছেন জয়জিৎ। সামগ্রিক পরিস্থিতি নিয়ে কখনও হতাশাও কাজ করে তাঁর মধ্যে। সে সময় সোশ্যাল ওয়ালে নিজের মত স্পষ্ট করেন। গতকালই ফেসবুকে লিখেছিলেন, ‘আজকে বুঝতে পারছেন না অনেকে, আর কিছু বছর পর বুঝতে পারবেন। শিক্ষা ব্যবস্থার অবনতি ধীরে ধীরে হচ্ছে। ভোট হতে পারে, কিন্তু পরীক্ষা হতে পারেনা। অদ্ভুত…।’ এ প্রসঙ্গে ব্যখ্যা চাইলে জয়জিতের ছোট্ট উত্তর, “সত্যিই বড় অদ্ভুত দেশে বাস করি আমরা।”

আরও পড়ুন, নুন, রুটি খেয়ে কেটেছে শৈশব, অভাবে বাড়ি ফিরতে চাইতেন না ভারতী!