Kapil Sharma: করওয়া চৌথে প্রকাশ্য চুম্বন, ভাইরাল হল কপিল-গিন্নির ছবি

Kapil Sharma: কপিল আগেই জানিয়েছিলেন, বিয়ে তাঁর কাছে আশীর্বাদের মতো। দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে দাম্পত্য এনজয় করতে পেরে খুশি তিনি। আপাতত দুই সন্তানকে নিয়ে ব্যস্ত তাঁরা।

Kapil Sharma: করওয়া চৌথে প্রকাশ্য চুম্বন, ভাইরাল হল কপিল-গিন্নির ছবি
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 8:30 PM

কপিল শর্মা এবং গিন্নি ছত্রাৎ। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতি। গতকাল করওয়া চৌথ সেলিব্রেট করেছেন তাঁরা। গিন্নিকে প্রকাশ্যেই কপিলের চুম্বন ইতিমধ্যেই ভাইরাল। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কপিল।

ক্যাপশনে কপিল লিখেছেন, ‘বিয়ের পর মোবাইল ক্যামেরায় তোলা প্রথম ফটোশুট।’ গোলাপি আনারকলিতে সেজেছিলেন গিন্নি। কপিল ছিলেন ক্যাজুয়াল লুকে। দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সতীর্থরা। কপিল আগেই জানিয়েছিলেন, বিয়ে তাঁর কাছে আশীর্বাদের মতো। দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে দাম্পত্য এনজয় করতে পেরে খুশি তিনি। আপাতত দুই সন্তানকে নিয়ে ব্যস্ত তাঁরা।

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

ফের স্বমহিমায় ফিরেছেন কপিল। তাঁর পারফরম্যান্স দেখে আগের মতোই আনন্দ পাচ্ছেন দর্শক। ‘দ্য কপিল শর্মা শো’ মাঝে কয়েক মাস বন্ধ ছিল। কপিল দ্বিতীয় বার বাবা হয়েছেন মাস কয়েক আগে। পরিবারকে সময় দেওয়ার জন্য ব্যক্তিগত কারণে এই শো বন্ধ রেখেছিলেন বলে জানিয়েছিলেন এতদিন। কিন্তু দিন কয়েক আগে কপিল জানিয়েছেন, অসহ্য পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েছিলেন তিনি। অসুস্থতা এতটাই বেড়েছিল যে বিছানা থেকে উঠতে পারতেন না। সেই পরিস্থিতিতে শো বন্ধ করে দেওয়া ছাড়া তাঁর আর কোনও উপায় ছিল না।

কপিল জানিয়েছেন, ব্যথার কারণে তাঁর ব্যবহার বদলে গিয়েছিল। সব কিছুতেই খুব বিরক্ত হয়ে যেতেন। কারণ ব্যথার কোনও সমাধান জানা ছিল না। “আমি বিছানা থেকে উঠতে পারতাম না। আবার এটাও লোকে বলত, খালি শুয়ে থাকছ, ওজন বেড়ে যাচ্ছে। স্যালাড বা তরল জাতীয় খাবার খাওয়া ছিল আরও বিরক্তিকর। এ সব কিছুই সামলাতে হয়েছে আমাকে”, শেয়ার করেছেন কপিল। সম্প্রতি ওয়ার্ল্ড স্পাইন ডে উপলক্ষে একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে নিজের এই অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন কপিল।

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে। এখন আগের থেকে অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Sreelekha Mitra: সাদা-কালোয় ভিন্ন রূপে শ্রীলেখা, ‘অভিযাত্রিক’-এর নতুন আঙ্গিকে অভিনেত্রী