‘এখনও মিস করি, ভাবলাম কিছু স্মৃতি শেয়ার করি’, কী শেয়ার করলেন কনীনিকা?

Koneenica Banerjee: ২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।

‘এখনও মিস করি, ভাবলাম কিছু স্মৃতি শেয়ার করি’, কী শেয়ার করলেন কনীনিকা?
কনীনিকা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 7:13 AM

ট্যালিন। ফিনল্যান্ডের একটি শহর। অপূর্ব তার পরিবেশ। সেখানেই বছর তিনেক আগে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন কনীনিকার স্বামী সুরজিৎ হারি এবং তাঁর ছেলে দ্রোণ। কনীনিকা এখন কিয়ার মা। কিয়ার জন্মের আগেই ট্যালিন ভ্রমণে সপরিবার গিয়েছিলেন তিনি। সেই স্মৃতি সদ্য সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন।

ট্যালিনের কিছু স্মৃতি একটি ভিডিয়োর মাধ্যমে ভাগ করে নিয়েছেন কনীনিকা। তাঁর কথায়, ‘ট্যালিন। আমার অন্যতম প্রিয় শহর। প্রায় তিন বছর আগে। কিয়া হওয়ার আগে আমরা বেড়াতে গিয়েছিলাম। দ্রোণও গিয়েছিল আমাদের সঙ্গে। বেশ ভাল সময় কাটিয়েছিলাম। একদিনের ডে ট্যুর ছিল। এখনও মিস করি। ভাবলাম কিছু স্মৃতি শেয়ার করি। লকডাউনের জন্য প্যানডেমিকের জন্য জীবন আমাদের বদলে গিয়েছে। এই বেড়ানো, অনেকটা অক্সিজেন বুকে নিয়ে নেওয়া, একসঙ্গে সকলে মিলে হইচই করা, আমি মিস করি। আশা করি সব ঠিক হয়ে যাবে। আমরা আবার প্রাণ খুলে বাঁচব, অন্য দেশের মানুষের সঙ্গে আবার বন্ধুত্ব হবে। চিয়ার্স টু লাইফ।’

২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর এখনও পর্যন্ত ছোট ছোট কাজ করলেও সে ভাবে দীর্ঘ কমিটমেন্টে যাননি তিনি। শোনা যাচ্ছে ফের টেলিভিশনে ফিরছেন কনীনিকা।

টেলিভিশনে ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করবেন? কনীনিকা এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো আমিই ওর সব কিছু করেছি। মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কাজ করত। ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই। ভাল করে প্রোডাকশন হলে আমি কিয়াকে সঙ্গে নিয়েও যেতে পারি। দেখা যাক।”

আরও পড়ুন, ‘সঙ্গীতের মহাযুদ্ধ’-এ বিচারকের দায়িত্বে উস্তাদ রশিদ খান এবং জিৎ গঙ্গোপাধ্যায়