Khushna-Kapil: আমার বাবা মারা যাওয়ার পর প্রথম ফোন করেছিল কপিলই: কৃষ্ণ অভিষেক

Khushna-Kapil: আমার বাবা মারা যাওয়ার পর প্রথম ফোন করেছিল কপিলই: কৃষ্ণ অভিষেক
কপিল শর্মা ও কৃষ্ণ অভিষেক।

কপিলের সঙ্গে রেষারেষি। মুখ খুললেন কৃষ্ণ অভিষেক।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 28, 2022 | 7:24 PM

বিগত কয়েক বছরের হিন্দি টেলিভিশনের ইতিহাস যদি দেখা যায়, অবলীলায় বলা যাবে ‘দ্যা কপিল শর্মা শো’ নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ একটি শো। বলিউডের তাবড়-তাবড় তারকারা ছবির প্রচারের জন্য বেছে নেয় এই শো-কেই। এই শোয়ের হোস্ট কপিল। সঙ্গে থাকেন কৃষ্ণ অভিষেক, ভারতী সিং, চন্দন প্রভাকর, সুনীল গ্রোভারের মতো কমেডিয়ানরাও। সকলের মধ্যে এখনও পর্যন্ত কৃষ্ণই পেয়েছেন সর্বাধিক স্পটলাইট। অনেকে মনে করেন, কপিল ও কৃষ্ণর মধ্যে রেষারেষি রয়েছে। তুলনা রয়েছে তাঁদের পারফরম্যান্সে।

এই বিষয়টি নিয়েই এবার মুখ খুলেছেন কৃষ্ণ। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি বলেছেন, “আমাদের প্রতিপক্ষ হিসেবেই তুলে ধরা হয় সবসময়। কিন্তু সেটা কখনওই আমাদের বন্ধুত্বে প্রভাব ফেলেনি। আমার বাবা মারা যাওয়ার পর প্রথম ফোন করেছিল কপিলই। আমরা সবসময় একে অপরের পাশে এসে দাঁড়িয়েছি। একে অপরকে সম্মান করেছি। আমাদের বন্ধুত্ব সবসময় অটুট। এখনও আমরা একে অপরের পাশে শক্ত হয়েই দাঁড়িয়ে আছি। চার বছর ধরে কপিলের সঙ্গে এই শো করছি আমি।”

কেবল কপিল নন, শোয়ের অন্যান্য অভিনেতা ভারতী, কিকু সারদা ও অন্যান্যদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক কপিলের। কৃষ্ণ বলেছেন, “শোটি যাতে ভালভাবে হয়, সেই চেষ্টাই করি আমরা। যদি সেটা সুপারহিট হয়, আমরা সফল হব। আমরা সকলেই সিকিওর মানুষ। আমরা যদি একে-অপরের প্রতি হিংসা করি শো খারাপ হয়ে যাবে। সেটা আমরা একেবারই চাই না।”

আরও পড়ুন: Save the mothers: ‘কন্যা সন্তান চাই না’; শ্বশুরবাড়ি থেকে গর্ভের সন্তানকে বাঁচাতে মরিয়া মা, শুরু হচ্ছে শুটিং

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA