Save the mothers: ‘কন্যা সন্তান চাই না’; শ্বশুরবাড়ি থেকে গর্ভের সন্তানকে বাঁচাতে মরিয়া মা, শুরু হচ্ছে শুটিং

Save the mothers: 'কন্যা সন্তান চাই না'; শ্বশুরবাড়ি থেকে গর্ভের সন্তানকে বাঁচাতে মরিয়া মা, শুরু হচ্ছে শুটিং
সেভ দ্যা মাদার্স-এ অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, সায়ন ঘোষ ও রাজেশ শর্মা।

ছবিতে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, রাজেশ শর্মা, সায়ন ঘোষ, ইন্দ্রাণী সাহা, পার্থসারথি চক্রবর্তী, স্নেহা বিশ্বাস, সুখরঞ্জন বন্দ্যোপাধ্যায়, মানস দেব ও অন্যান্যরা। ছবি পরিচালনা করেছেন শুভেন্দু দাস। প্রযোজনায় ইন্ডিস এন্টারটেইনমেন্ট।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 28, 2022 | 3:57 PM

কন্যা সন্তান চাই না। চাই পুত্র সন্তান। তেমনটাই দাবী শ্বশুরবাড়ির লোকেদের। কন্যা সন্তান বোঝা। পুত্র পরিবারের চিরাগ। প্রদীপ। সে-ই বংশকে এগিয়ে নিয়ে যাবে। তাই পুত্র সন্তান এলে পরিবারের মুখে চওড়া হাসি। আর কন্যা? সে জন্মালে কেবলই কান্না। দেশের কিছু মানুষের এই মনোভাব আজও বদ্ধমূল। আজও কন্যারা ভ্রূণেই প্রাণ হারায়। পৃথিবীর আলো দেখার আগে মাতৃ জঠরেই মেরে ফেলা হয় তাঁদের। আর মা? সে কি চায়? সেও কি চায় পুত্রসন্তানই? কথায় আছে, মায়ের কাছে তাঁর সকল সন্তানই সমান প্রিয়। তা হলে জঠরে কন্যার মৃত্যু কি মাতৃত্বের মৃত্যু নয়? তাই সেই মা বেঁচে থাকতে চায়। বাঁচাতে চায় তাঁর গর্ভের কন্যাকে। এই নিয়েই ছবির গল্প। নাম ‘সেভ দ্যা মাদার্স’। ফেব্রুয়ারি মাসের (আগামী সপ্তাহ) প্রথম সপ্তাহ থেকে শুটিং শুরু করবে ‘সেভ দ্যা মাদার্স’।

ছবিতে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, রাজেশ শর্মা, সায়ন ঘোষ, ইন্দ্রাণী সাহা, পার্থসারথি চক্রবর্তী, স্নেহা বিশ্বাস, সুখরঞ্জন বন্দ্যোপাধ্যায়, মানস দেব ও অন্যান্যরা। ছবি পরিচালনা করেছেন শুভেন্দু দাস। প্রযোজনায় ইন্ডিস এন্টারটেইনমেন্ট।

অভিনেত্রী ইন্দ্রাণী সাহা ও স্নেহা বিশ্বাস।

গল্পের নায়ক রাহুল। নায়িকা পূজা। একে অপরকে ভালবাসে তারা। তাদের সম্পর্ক কিছুতেই মেনে নেয় না পূজার পরিবার। পালিয়ে বিয়ে করে নায়ক-নায়িকা। তবে রাহুলের পরিবার পূজাকে গ্রহণ করে নেয়। গর্ভবতী হয় পূজা। লিঙ্গ নির্ধারণ পদ্ধতি (যদিও এ দেশে এই পদ্ধতিতে ভ্রূণের লিঙ্ক জানার অনুমতি নেই) মারফত জানা যায় পূজার গর্ভের সন্তান আসলে মেয়ে। কিছুতেই মেনে নেয় না রাহুলের পরিবার। পরিবারে সমস্যা শুরু হয়। সকলের হাত থেকে সন্তানকে বাঁচাতে স্বামীর বাড়ি ছেড়ে পালায় পূজা। একাকী মায়ের লড়াই শুরু হয়। তারপর এগিয়ে যায় গল্প।

ছবি সম্পর্কে পরিচালক বলেছেন, “কন্যা সন্তান ও তাঁর একাকী মায়ের সুরক্ষা নিয়ে আমার ছবি। খুবই বাস্তবধর্মী। কল্পনা নয়, বাস্তব থেকেই উঠে এসেছে গল্পের চরিত্ররা।”

আরও পড়ুন: Arjun Chakraborty: স্ত্রী সৃজার জন্য জন্মদিনের বিশেষ বার্তা অর্জুনের, অতিমানবীর আখ্যা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA