Amit Kumar-Kumar Sanu: “আমি ওঁর রক্ত, তুমি ওঁর ভক্ত, সবাইকে ভস্ম করে দেব”, কেন বললেন কিশোর-পুত্র অমিত কুমার?

'সুপার সিঙ্গার সিজ়ন থ্রি'তে অমিত কুমারের সঙ্গে যুগলবন্দিতে থাকবেন কুমার শানু। এই বিশেষ এপিসোড কিশোর কুমারকে কেন্দ্র করে।

Amit Kumar-Kumar Sanu: আমি ওঁর রক্ত, তুমি ওঁর ভক্ত, সবাইকে ভস্ম করে দেব, কেন বললেন কিশোর-পুত্র অমিত কুমার?
কুমার শানু ও অমিত কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 9:36 PM

আগামী শনি-রবিবার ‘সুপার সিঙ্গার সিজ়ন থ্রি’তে অতিথি হিসেবে স্টেজ আলো করে থাকবেন সঙ্গীত সম্রাট কিশোর কুমারের পুত্র সঙ্গীতশিল্পী অমিত কুমার। ইতিমধ্যেই প্রোমোশনাল ভিডিয়ো ফ্লোট করে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। অমিতের সঙ্গে যুগলবন্দিতে থাকবেন কুমার শানুও। এই বিশেষ এপিসোড কিশোর কুমারকে কেন্দ্র করে।

এই বিশেষ এপিসোড সম্পর্কে কুমার শানু বলেছেন, “আজও কিশোরদাকে আমি ফলো করি। আমার আইডল মনে করি। তাঁর ছেলে আমার শত্রু কোনওদিনই হতে পারেন না। আমি তাঁকে ভালবাসি। সেই জন্য তাঁর ছেলের সঙ্গেও যখন আলাপ হয়, আমি ভালবেসে ফেলি। বন্ধুত্ব হয়েছে আমাদের। তবে কোনওদিনও সেরকম যোগাযোগ আমাদের ছিল না। এবার স্টার জলসা অমিত কুমারের সঙ্গে আমাকে একই স্টেজে পারফর্ম করার সুযোগ করে দিয়েছে। এটা একটা দারুণ মুহূর্ত বলতে পারি।”

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে অমিত কুমার বলেছেন, “আজ থেকে ঠিক আট বছর আগে স্টার জলসায় ‘ফিরে আসার গান’ অনুষ্ঠানটি করেছিলাম। সেই থেকে স্টার জলসার সঙ্গে আমার একটা বিশেষ সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। ‘সুপার সিঙ্গার সিজ়ন থ্রি’-র স্টেজে বিচারক হিসেবে রয়েছেন – কুমার শানু, সানু নিগাম এবং কৌশিকী চক্রবর্তী। তাঁদের সঙ্গে আমিও জড়িত হতে পেরে খুবই ভালো লাগছে। আর যেহেতু এই এপিসোড আমার বাবা শ্রী কিশোরে কুমারের উপর, তাই আমি আরও বেশি আনন্দিত এবং অভিভূত। একটা কথা নিশ্চয়ই বলব, এই গানের জগতে শেষ ৫৫ বছর আমি যা দেখেছি. আর আমার যা অভিজ্ঞতা হয়েছে, সেটা যখন আমি এই মঞ্চে দাঁড়িয়ে বলছি, সবাই খুব আপন করে গ্রহণ করে নিচ্ছে। সুপার সিঙ্গারের সমস্ত প্রতিযোগী খুবই প্রতিভাবান এবং পরিশ্রমী। সব সময়ে নতুন কিছু শেখার চেষ্টা করে চলেছেন। এঁদের সকলের নিজস্ব ধরন আছে। আর সেই ভাবেই তাঁরা গানটা গাইছেন। কাউকে নকল বা কাউকে অনুসরণ করার চেষ্টা করছে না।”

আরও পড়ুন: KRK-Deepika: ‘৮৩’তে দীপিকাকে এক পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে তুলনা কমল আর খানের