KRK-Deepika: ‘৮৩’তে দীপিকাকে এক পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে তুলনা কমল আর খানের

এই পোস্ট দেখে টুইটার ব্যবহারকারীদের একাংশের বক্তব্য, "দাঁড়ান দাঁড়ান কে আর কে, কী বলছেন আপনি?"

KRK-Deepika: '৮৩'তে দীপিকাকে এক পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে তুলনা কমল আর খানের
রামিজ় রাজা, কমল আর খান ও দীপিকা পাড়ুকোন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 8:37 PM

সবসময় আলোচনার ঝড় তোলেন কমল আর খান। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘৮৩’ ছবির ট্রেলার। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। আর কপিল দেবের চরিত্রে তাঁরই অফ-স্ক্রিন স্বামী রণবীর সিং। ট্রেলার বেরনোর পর থেকেই আলোড়ন তৈরি হয়েছে দর্শকের মনে। সেই ট্রেলার দেখে বিস্ফোরক মন্তব্য করেছেন কমল আর খান। 

কমল বলেছেন, দীপিকাকে যে লুক দেওয়া হয়েছে, তাতে নাকি তাঁকে দেখতে লাগছে হুবহু পাকিস্তানি ক্রিকেটার রামিজ় রাজার মতো। টুইট করে সেই কথা বলেছেন কে আর কে। ‘৮৩’ ছবিতে দীপিকার লুক শেয়ার করে কে আর কে ক্যাপশনে লিখেছেন, “কপিল দেব এবং রামিজ় রাজাকে এই ছবিতে দেখতে ভাল লাগছে।”

এই পোস্ট দেখে টুইটার ব্যবহারকারীদের একাংশের বক্তব্য, “দাঁড়ান দাঁড়ান কে আর কে, কী বলছেন আপনি?” একজন বলেছেন, “আমি খুবই জ়ালিম মানুষ।” একজনের বক্তব্য়, “হায় ভগবান, এবার কে আর কে ‘৮৩’ ছবি নিয়েও বদলা নেবেন।”

১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয় নিয়ে ‘৮৩’ ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এখানেই শেষ নয়, ছবির অন্যতম প্রযোজকও দীপিকাই। রণবীর, দীপিকা ছাড়াও ছবিতে অভিনয় করছেন তাহির রাজ ভাসিন, পঙ্কজ ত্রিপাঠী, শাবিক সালিম, যতীন শর্না, অ্যামি ভির্ক, হার্ডি সাধু, প্রমুখ।

ছবির প্রোমোশন নিয়ে চলছে ব্যস্ততা। অনেকদিন থেকে মুক্তির অপেক্ষায় এই ছবি। করোনাকালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘৮৩’র। কিন্তু হল খোলার অনুমতি আসার পর ছবি মুক্তির তারিখও জানা হয়। ২০২১ সালের ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘৮৩’। 

আরও পড়ুন: Brahma Mishra Death: প্রয়াত ‘মির্জাপুর’ ওয়েব সিরিজ়ের ‘ললিত’ ব্রহ্মা মিশ্রা