Bhai Dooj 2021: শুটিংয়ে ব্যস্ত মানালি, ফ্লোরেই বোনের কাছে ভাইফোঁটা নিতে গেলেন দাদা

Bhai Dooj 2021: মানালির দাদা অর্থাৎ অভিনেতা শুভ্রজিৎ দত্ত। গত কয়েক বছর ধরেই মানালি তাঁর মঙ্গলকামনায় এদিন ফোঁটা দেন।

Bhai Dooj 2021: শুটিংয়ে ব্যস্ত মানালি, ফ্লোরেই বোনের কাছে ভাইফোঁটা নিতে গেলেন দাদা
মানালি মনীষা দে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 4:26 PM

আজ ভাইফোঁটা। কিন্তু তার জন্য কাজের ছুটির নেই। কর্মব্যস্ততা রয়েছে সিনে পাড়াতেও। ধারাবাহিক ধুলোকণার শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী মানালি মনীষা দে। তিনি ছুটি পাননি। তাই তাঁর দাদা শুটিং ফ্লোরে বোনের কাছে ভাইফোঁটা নিতে পৌঁছে গেলেন। চমৎকার মুহূর্তের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মানালি।

মানালির দাদা অর্থাৎ অভিনেতা শুভ্রজিৎ দত্ত। গত কয়েক বছর ধরেই মানালি তাঁর মঙ্গলকামনায় এদিন ফোঁটা দেন। এ দিন মানালি বলেন, প্রতি বছরের মতোই আমি শুটিংয়ে আছি। আর দাদাই বাগবাজার থেকে জোকার নারায়ণী স্টুডিওতে এসেছে পাঁচ মিনিটের জন্য ভাইফোঁটা নিতে। এটা প্রথমবার নয়। এর আগেও দাদাই পাহাড় থেকে বৌদিকে ছেড়ে, মেয়েকে ছেড়ে কলকাতায় ভাইফোঁটা নেবে বলে চলে এসেছিল। কী বলব ঠিক জানি না…। দাদাই ভালবাসে বলেই চলে আসে।’ স্ব

ভাবতই আপ্লুত মানালি। তাঁর এবং শুভ্রজিতের ভাই-বোনের সম্পর্ক এমনই অটুট থাক, তা চান অনুরাগীরা। এ দিন পোশাক পরিবর্তনেরও সুযোগ পাননি মানালি। ধুলোকণাতে তাঁকে যে লুকে দেখা যায়, সেই লুকেই ভাইফোঁটা দিতে বসে পড়েছিলেন অভিনেত্রী।

Manali-Suvrajit

মানালির ভাইফোঁটা। ছবি ফেসবুক থেকে গৃহীত।

দিন কয়েক আগে দেখতে দেখতে ১০০ দিন পেরিয়ে গেল এই ধারাবাহিক। সেলিব্রেশন তো হবেই। কেক কেটে সেলিব্রেট করলেন কলাকুশলীরা। সোশ্যাল মিডিয়ায় সেই কেকের ছবি শেয়ার করেছিলেন মানালি। আবারও ফিরেছে ‘ম্যাজিক’। ফিরছে প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী মানালি দে’র কেমিস্ট্রি। আসলে লীনার লেখা চিত্রনাট্য, তাঁর চরিত্রদের সঙ্গে মিল খুঁজে পান দর্শক। সেই চরিত্ররা যেন বাস্তবের মাটিতেই ছড়িয়ে রয়েছে। সে কারণেই লীনার লেখা প্রায় সব ধারাবাহিকই সাফল্য পায়। ‘ধুলোকণা’ও ব্যতিক্রম নয়। দীর্ঘদিন পরে টেলিভিশনে কামব্যাক করেছেন মানালিও। এ সাফল্যে তাঁর কৃতিত্বও কম নয়। ইন্দ্রাশিস রায়, অনিন্দিতা রায়চৌধুরি, ময়না মুখোপাধ্যায়ের অভিনয়ও প্রশংসিত বিভিন্ন মহলে। বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কে এই বয়সেও পারফর্ম করতে দেখা দর্শকের কাছে বড় পাওনা।

এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে মানালির অভিনয় দেখেছিলেন দর্শক। সেখানে সুমন দে ছিলেন তাঁর বিপরীতে। আর এই ধারাবাহিকে রয়েছেন ইন্দ্রাশিস রায়। মানালি-ইন্দ্রাশিসের জুটিকে প্রথম অনস্ক্রিন দেখছেন দর্শক। মানালির অভিনয় গুণে কিছুদিন আগে শুরু হওয়া এই ধারাবাহিক দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন, The Kapil Sharma Show: কপিলকে সিনেমার অফার দিলেন অক্ষয়, কিন্তু পারিশ্রমিক ছাড়া!

আরও পড়ুন, Interview: ইঁদুর দৌড়ে বিশ্বাসী নই, কিন্তু গডফাদার ছাড়া টিকে থাকতে হলে স্ট্রাগল থাকবেই: অনিকেত মিত্র