Mithai Serial Update: খুনের অভিযোগে হাজতে সিড, কঠিন পরিস্থিতির মোকাবিলায় মিঠাইয়ের পরিবার

Coming Episode: এই নতুন বিপদ কীভাবে কাটিয়ে উঠবে মিঠাই পরিবার, তা জানতেই এখন মরিয়া দর্শকেরা। ওমের চাল থেকে মুক্তি মিলবে কীভাবে মিলছে না তার সঠিক ইঙ্গিতও।

Mithai Serial Update: খুনের অভিযোগে হাজতে সিড, কঠিন পরিস্থিতির মোকাবিলায় মিঠাইয়ের পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 6:59 PM

টিআরপি-র তালিকায় আবারও নিজের ছন্দে ফিরছে ধারাবাহিক মিঠাই। একের পর এক চমকে ভরপুর জিবাংলার এই সিরিয়ালের এখন লক্ষ্যে অন্য কাহিনি। সম্প্রতি নতুন বিপদ ঘনিয়ে এসেছে মোদক পরিবারে। দরজায় দাঁড়িয়ে পুলিশ। সিডকে খুন করার অভিযোগে গ্রেফতার করতে এসেছেন তারা। এদিনে কলকাতায় নেই বন্ধু রুডি। নিপার চিন্তার শেষ নেই। এই পরিস্থিতিতেই ঠিক কী করবে বাড়ির সকলে তা ঘিরেই এখন চিন্তা তুঙ্গে। ভেঙে পড়েছে সমরেশ, ভেঙে পড়েছে দাদুও। ফলে পরিস্থিতি সামাল দিতে কিছুই করে উঠতে পারছে না মিঠাই।

রুডিকি পারবে সিডকে এই বিপদ থেকে রক্ষা করতে! সকলেই জানে, ঠিক কোন ছকে সিডকে ফাঁসান হয়েছে। তবে সঠিক প্রমাণের অভাবে এখনই সিডকে ছাড়া হচ্ছে না। এই পরিস্থিতিতে দাঁড়ায়ে গোটা পরিবার যখন চিন্তায় মগ্ন, তখনই ফিরে আসে রুদ্র। তবে সবটা খতিয়ে দেখার পর কি আদৌ সে পারবে কোনও সুরাহা করতে পরিস্থিতির! না কি অন্য কোনও সমস্যা আবারও চেপে বসবে সিডের মুক্তির পথে। অন্যদিকে মিঠাই এই সত্য মেনে নিতে নারাজ যে সে সিডকে বের করে আনতে পারছে না। সকলেরই চোখে জল।

এই নতুন বিপদ কীভাবে কাটিয়ে উঠবে মিঠাই পরিবার, তা জানতেই এখন মরিয়া দর্শকেরা। ওমের চাল থেকে মুক্তি মিলবে কীভাবে মিলছে না তার সঠিক ইঙ্গিতও। যার ফলে বেজায় অস্বস্তিতে এখন রুডিও। যদিও সে জানে কোনও না কোনও রাস্তা ঠিকই থাকবে যেখান থেকে সিডকে ছাড়িয়ে আনা সম্ভব। এখন সেই চেষ্টাতেই মরিয়া গোটা পরিবার। ফলে জন্মাষ্টমীতে বড় করে পুজো করার পরিকল্পনা বাতিল করতে হল ঠাম্মিকে। মিঠাইয়ের গোপাল এ কী করল! কোন চমৎকার এখন ঘটার অপেক্ষায়। চলতি সপ্তাহে মিঠাই ধারাবাহিকের টিআরপি সকলের নজর কাড়ে। ফলে বলাই যায় যে চলতি সপ্তাহের নয়া প্লটের টানাপোড়েন দর্শকদের নজর কেড়েছে।