Monami Ghosh: বর্ষবরণে স্মৃতির পাতায় ডুব মনামীর, বছরভর লাইম লাইটে সেলেবকুইন

Monami Ghosh: পোশাক থেকে শুরু করে নাচ, গান সবেতেই এবছর ভক্তদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন মনামী ঘোষ।

Monami Ghosh: বর্ষবরণে স্মৃতির পাতায় ডুব মনামীর, বছরভর লাইম লাইটে সেলেবকুইন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2023 | 1:53 PM

বছর শেষ খোস মেজাজে মনামী ঘোষ। নতুন বছরের শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির। সেখানেই তাঁকে দেখা যায় স্মৃতির পাতায় ফিরতে। কেমন কাডল ২০২২ সাল! মনামী ঘোষ, বরাবরই তিনি ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয়। নিত্য নতুন লুক থেকে শুরু করে তাঁর শরীরী ভাঁজে ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এথনিক হোক বা ওয়েস্টার্ন পোশাক, মনামীর সোশ্যাল মিডিয়ার পাতাই যেন এক কথায় ফ্যাশন টিপস। ফলে বছর ভর তাঁর বিভিন্ন চর্চিত লুকের কোলাজ তিনি রাখলেন স্মৃতির পাতায়। সঙ্গে রাখলেন তাই পুরস্কার জিতে নেওয়ার স্মৃতিও। বছরটা বেশ ভালি কাটে মনামীর। তাই খুশির সঙ্গে বিদায় বললেন ২০২২-কে। পাশাপাশি বছরভর নানা কাজে তাঁর ব্যস্ততাও ছিল তুঙ্গে।

কখনও স্টেজ মাতান নাচেও, এবছর তাই সকলের নজরের কেন্দ্রে ছিলেন মনামী। সকলের সঙ্গে নেচে তাক লাগালেন, পাশাপাশি অংশগ্রহণ করেছিলেন নাচে দেব রুক্মিনী ও অন্যান্যদের সঙ্গে ডান্স রিয়ালিটি শো-ও। চলতি বছর মুক্তি পেয়েছে বেলাশুরু ছবি। তার পাশাপাশি ভাইরাল  হয় টাপাটিনি। সেই গানেই ইতি নয়। নিজের প্রথম ভিডিয়ো অ্যালবাম ভিটামিন এম নিয়েও তার মনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

চলতি বছরে টলিপাড়া অন্যতম চর্চিত দুই গান মনামীর ঝুলিতে। সেই স্মৃতিও সেয়ার করতে ভুললেন না। তবে যেখানে মনামী সেখানে ভ্রমন প্রসঙ্গ থাকবে না তা কি হয়। তাই ট্রিপের ছবির দেখাও মিলল মাঝে মধ্যে। তাই মনামী নিজেই স্বীকার করে নিলেন যে তিনি দিব্য কাটিয়েছেন এই বছর। একাধিক স্মৃতিতেও ভেসেছেন তিনি।

পোশাক থেকে শুরু করে নাচ, গান সবেতেই এবছর ভক্তদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন মনামী ঘোষ। সকলেই তাঁর এই পোস্ট দেখে শুভেচ্ছা জানাতে বুললেন না।