Navjot Singh Sidhu: ‘দ্য কপিল শর্মা শো’-এর পরবর্তী সিজ়নে কি থাকবেন সিধু, নাকি তাঁকে নিয়ে অন্য ভাবনাচিন্তা চলছে?

Navjot Singh Sidhu-The Kapil Sharma Show: 'দ্য কাশ্মীর ফাইলস'-এর প্রচারে না বলায় বন্ধ হতে বসেছিল 'দ্য কপিল শর্মা শো'।

Navjot Singh Sidhu: 'দ্য কপিল শর্মা শো'-এর পরবর্তী সিজ়নে কি থাকবেন সিধু, নাকি তাঁকে নিয়ে অন্য ভাবনাচিন্তা চলছে?
নভজোৎ সিং সিধু।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 12:54 PM

ভোটে দাঁড়িয়েছিলেন নভজোৎ সিং সিধু। কিন্তু হেরে গিয়েছিলেন। এই হারের পর কি একদা ক্রিকেটার ফের ফিরবেন ছোট পর্দায়? তাঁকে কি আবারও দেখা যাবে ‘দ্য কপিল শর্মা শো’তে, অর্চনা পূরণ সিংয়ের দখল করা হট সিটে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সব জায়গায়। সম্প্রতি বন্ধ হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। বরাবরের জন্য নয়। দেড় মাসের জন্য টিম যাবে আন্তর্জাতিক ট্যুরে। পরের সিজ়ন নিয়ে আসবে তারপরই। তখন কি শোয়ের বিচারকের কুর্সিতে বসার জন্য নিজের কথা বলেছেন সিধু? সোনি চ্যানেল কি সিধুকে নেওয়ার কথা আদতেও ভাবছে?

এরকম বহু প্রশ্নই আকাশে-বাতাসে ঘুরে বেড়াচ্ছে। সোনি চ্যানেল নতুন অতিথির সন্ধানে আছেন। সেই অতিথির কাজ সেটা হবে, যা অর্চনা পূরণ সিং করেন। বিরাট সোফায় বসে হাসেন। সেদিক থেকে দেখতে গেলে সায়রিও বলেন সিধু। যে কারণে সিধুকে আদর্শ অতিথি হিসেবে বিচার করছে চ্যানেল।

শোনা যাচ্ছে, চ্যানেল থেকেও প্রস্তাব গিয়েছে সিধুর কাছে। ফের টিভিতে আসার জন্য সিধুও আগ্রহ প্রকাশ করেছেন। এবার আসতে চলেছে আসল খবর। সিধু এই চ্যানেলেই ফিরবেন। কিন্তু কপিল শর্মা শোতে তাঁকে দেখা যাবে না। তিনি হয়তো অন্য একটি শোয়ের সঙ্গে যুক্ত হতে চলেছেন। শোয়ের নাম ‘ইন্ডিয়াজ় লাফটার চ্যাম্পিয়ান’।

এদিকে ‘দ্য কপিল শর্মা শো’তে অভিনেত্রীর সংখ্যা দিনদিন কমছে। ভারতী সিং ছেড়ে দিয়েছেন। সুমনা চক্রবর্তীকেও তেমন দেখা যায় না। মহিলা সেজে কৃষ্ণাই পারফর্ম করেন শোতে। আর আছেন অর্চনা। ফলে তাঁকে বাদ দিয়ে ‘দ্য কপিল শর্মা শো’ এগিয়ে নিয়ে যেতে চায় না নির্মাতারা।

আরও পড়ুন: Neetu Kapoor: এতদিন হাওয়ার ভাসছিল রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, ‘আসল খবর’ দিলেন রণবীরের মা নিতু কাপুর

আরও পড়ুন: Anindya Chattopadhyay: ১২ বছরের অভিনয় জীবনে এটাই আমার প্রথম অ্যাওয়ার্ড, আক্ষেপ নেই: অনিন্দ্য চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Shruti Das: নিজেকে ‘কালো পুতুল’ বলে মাকে খোলা চিঠি শ্রুতির!