অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের মাঝেই বড় সিদ্ধান্ত নেহা কক্করের!

দিন কয়েক আগে শোনা গিয়েছিল শো'র ফিনালেতে হাজির থাকবেন তিনি। কিন্তু সূত্র বলছে, নেহা নাকি এ প্রস্তাবে রাজি হননি। জার্নি থেকে এখনও পর্যন্ত অনেক কিছুই পেয়েছেন নেহা।

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের মাঝেই বড় সিদ্ধান্ত নেহা কক্করের!
নেহা-রোহন

 

ফিনালের বাকি আর মাত্র দিন কয়েক। চড়ছে উত্তেজনার পারদ। এরই মধ্যে বড় খবর ঘোষণা করলেন শো’র এই সিজনের প্রাক্তন বিচারক নেহা কক্কর। সাফ জানিয়ে দিলেন ফাইনালের অংশ তিনি হতে পারছেন না। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য তেমনটাই। কেন হতে পারছেন না, সে ব্যাপারেও নেহা-ঘনিষ্ঠর কাছ থেকে ফাঁস হয়েছে অজানা তথ্য।

এই সিজন প্রথম থেকেই দর্শকের হট ফেভারিট। শো যত এগিয়েছে একের পর এক যুক্ত হয়েছে বিতর্ক। কখনও অমিত কুমারের বিতর্কিত মন্তব্য আবার কখনও বা কুমার শানু-অভিজতের পাল্টা বয়ান… বাদ যাননি শো’র সঞ্চালক আদিত্য নারায়ণও। নেহা এই সিজনের প্রথম থেকেই অংশ হলেও মাঝ পথেই শো’র বিচারকের পদ ছেড়ে দেন তিনি। তাঁর জায়গায় আসেন দিদি সোনু কক্কর। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়লে মুম্বইয়ে যখন শুটিংয়ে নিষেধাজ্ঞা আরোপিত হয় বহু রিয়ালিটি শো’র মতোই ইন্ডিয়ান আইডলের শুটও স্থানান্তরিত হয়ে শুরু হয় দমনে। তখন থেকেই নেহা গুটিয়ে নিয়েছিলেন নিজেকে।


দিন কয়েক আগে শোনা গিয়েছিল শো’র ফিনালেতে হাজির থাকবেন তিনি। কিন্তু সূত্র বলছে, নেহা নাকি এ প্রস্তাবে রাজি হননি। জার্নি থেকে এখনও পর্যন্ত অনেক কিছুই পেয়েছেন নেহা। পেয়েছেন দর্শকের ভালবাসা। আপাতত কাজ থেকে খানিক ব্রেক চাইছেন তিনি। সময় উপভোগ করতে চাইছেন স্বামী রোহনপ্রীতের সঙ্গে। নেহার এই সিদ্ধান্ত স্বাভাবিক ভাবেই বাড়িয়ে দিয়েছে তাঁর মা হওয়ার গুঞ্জন। যদিও নেহা বা তাঁর পরিবার এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি। প্রসঙ্গত, ২০২০ সালের অক্টোবরে নেহার সঙ্গে বিয়ে হয় রোহনপ্রীতের। কাজের ব্যস্ততার জন্য দুজনের একান্তে সময় কাটানো হয়নি বললেই চলে। আপাতত তাঁরা চেয়ে নিচ্ছেন খানিক ‘প্রাইভেসি’… ।

Click on your DTH Provider to Add TV9 Bangla