Shehnaaz Gill: ২০২১ শুধু নয়, ২০২২-ও শেহনাজের জন্য খারাপ বছর, ভবিষ্যৎবাণী করলেন সংখ্যাতত্ত্ববিদ

Shehnaaz Gill: ফিফাফোজ নামের একটি ইউটিউব শোয়ে ওই সংখ্যাতত্ত্ববিদ জানান, ২০২২-এর শেষ পর্যন্ত প্রতিদিন ২৪ ঘণ্টা শেহনাজের এমন কাউকে প্রয়োজন, যিনি তাঁর পাশে থাকবেন।

Shehnaaz Gill: ২০২১ শুধু নয়, ২০২২-ও শেহনাজের জন্য খারাপ বছর, ভবিষ্যৎবাণী করলেন সংখ্যাতত্ত্ববিদ
শেহনাজ গিল।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 5:27 PM

সদ্য হারিয়েছেন প্রেমিক সিদ্ধার্থ শুক্লকে। মাত্র ৪০ বছর বয়সে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে সিদ্ধার্থর চলে যাওয়া এখনও মেনে নিতে পারেননি শেহনাজ গিল। পরিবার সূত্রে খবর, এখনও ভাল নেই শেহনাজ। গভীর এই শোক থেকে বেরিয়ে আসার জন্য সব রকম ভাবে তাঁর পাশে রয়েছেন পরিবারের সদস্যরা। সম্প্রতি সংখ্যাতত্ত্ববিদ নভনিধি ওয়াধওয়া জানিয়েছেন, শুধু ২০২১ নয়, ২০২২-ও শেহনাজের জন্য খুব খারাপ বছর।

ফিফাফোজ নামের একটি ইউটিউব শোয়ে ওই সংখ্যাতত্ত্ববিদ জানান, ২০২২-এর শেষ পর্যন্ত প্রতিদিন ২৪ ঘণ্টা শেহনাজের এমন কাউকে প্রয়োজন, যিনি তাঁর পাশে থাকবেন। কারণ তাঁর মন একেবারে ভেঙে গিয়েছে। নিজেকে আগের পরিস্থিতিতে ফিরিয়ে নিয়ে যেতে তাঁর সময় লাগবে। শেহনাজের নিজের পরিবার তো রয়েইছে।, এমনকি সিদ্ধার্থর পরিবারের সদস্যরাও এই দুঃসময়ে শেহনাজের পাশে রয়েছেন। যদিও ওই সংখ্যাতত্ত্ববিদের এ হেন মন্তব্যের পর এখনও পর্যন্ত কেউই প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেননি।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় আর একটি পোস্টও করেননি শেহনাজ। জনসমক্ষেও দেখা যায়নি তাঁকে। শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষযাত্রায়। ফ্যাকাশে চোখ, আর জমাট বাঁধা কান্নায় কোনওমতে দাদা শেহবাজের হাত ধরে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থের নিথর দেহের কাছে।

শেহনাজ গিল কেমন আছেন, তা নিয়ে রটছিল একের পর এক ভুয়ো খবর। সিদ্ধার্থের মৃত্যুর প্রায় দুই সপ্তাহ পার হওয়ার পর শেহনাজের মায়ের সঙ্গে দেখা করলেন সেলেব কাপল রুবিনা দিলায়েক ও শেহনাজ গিল। কেমন আছেন শেহনাজ? সে বিষয়ে অভিনব বলেছিলেন, “আমার আর রুবিনার সঙ্গে শেহনাজের মায়ের দেখা হয়েছে। দ্রুত এই পরিস্থিতি মানিয়ে নেওয়ার চেষ্টা করছে ও।’ অন্যদিকে মেয়ের পাশে আছি– এই বার্তা দিতে শেহনাজ গিলের বাবা তাঁর হাতে শেহনাজের নামাঙ্কিত একটি ট্যাটু করিয়েছেন।

সিদ্ধার্থের শেষকৃত্যে সঙ্গী হয়েছিলেন শেহনাজ। গাড়ি থেকে নামতেই পাপারাৎজি ঘিরে ধরেছিল তাঁকে। দাদা শাহবাজের উপস্থিতিতে ক্রমে ভিড় ঢেলে এগিয়ে গিয়েছিলেন তিনি। শ্মশানে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। পরেছিলেন সাদা-মাটা চুড়িদার। ক্লান্তি-কষ্টে মাথা এলিয়ে দিয়েছিলেন গাড়ির সিটে। সব সময় হাসিখুশি মেয়েটির এমন অবস্থা সেই প্রথম দেখেছিলেন নেটিজেন। তিনি যে ভাল নেই সেকথা জানিয়েছিল তাঁর পরিবারও। গত ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। প্রথমে শোনা গিয়েছিল সিদ্ধার্থের খবর শোনা মাত্রই শুট বন্ধ করে হাসপাতালে ছুটে যান শেহনাজ।

বিগবস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হল না। শেহনাজ দ্রুত স্বাভাবিক হন, এখন এটাই প্রার্থনা ভক্তদের।

আরও পড়ুন, Bappi Lahiri: ‘গত ৫০ বছরে এমন পরিস্থিতির সম্মুখীন হইনি’, কেন বললেন বাপ্পি?