Rahul-Rooqma: রাহুল প্রেম নিবেদন করেছেন রুকমাকে, তাতে কী প্রতিক্রিয়া তাঁর?

Rahul-Rooqma: রাহুল প্রায়ই রুকমার সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করেন। দুদিন আগেই রাহুলের কোলে রুকমা। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রাহুলের ক্যাপশন, ‘কোলেপিঠে মানুষ করছি’।

Rahul-Rooqma: রাহুল প্রেম নিবেদন করেছেন রুকমাকে, তাতে কী প্রতিক্রিয়া তাঁর?
রাহুলের প্রেমে কি দিলেন সাড়া রুকমা?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 12:22 PM

‘আমার মধ্যবিত্ত ভীরু প্রেম তোমার কাছে রাখা’— লাল হৃদয়ের ইমোজি দিয়ে নিজের মনে কথা জানালেন রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায়। কার কাছে এই প্রেম নিবেদন? রুকমা রায়ের কাছে। তাঁর ‘লালকুঠি’ মেগা ধারাবাহিকের নায়িকা। রাহুলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রুকমা ধারাবাহিকে। ‘দেশের মাটি’ সিরিয়ালে প্রথম কাজ দুইজনের। সেখান থেকেই তাঁদের রসায়ন পছন্দ দর্শকদের। কতটা পছন্দ তা রাহুলের দেওয়া দুইজনের ভিডিয়ো পোস্ট দেখে মন্তব্য বাক্সের কমেন্ট দেখলেই বোঝা যায়। একজন ভক্ত লিখেছেন, ‘সকালবেলা উঠে এমন পোস্ট দেখে মন ভরে গেল’। কারও মত, ‘চমৎকার মানায় তাঁদের’। কেউ কেউ শুধু ভালবাসার ইমোজি দিয়ে তাঁদের অনুভূতির ইঙ্গিত দিয়েছন। শুধু তাই নয়, রুকমাও করেছেন ভিডিয়োতে মন্তব্য, ‘কী দারুণ হয়েছে’, সঙ্গে ভালবাসা, আগুনের ইমোজি।

রাহুল প্রায়ই রুকমার সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করেন। দুদিন আগেই রাহুলের কোলে রুকমা। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রাহুলের ক্যাপশন, ‘কোলেপিঠে মানুষ করছি’। এই ছবি দেখেও খুব খুশি ভক্তকুল। ক্যাপশনটা দারুন হয়েছে বলে আগুন থেকে হৃদয়ের ইমোজিতে ভরা মন্তব্য বাক্স। একজন আবার লিখেছেন, “ওহ আচ্ছা, খুব ভাল কথা, এভাবেই কোলে-পিঠে করে মানুষ করো”।

রাহুল প্রিয়াঙ্কা সরকারে সঙ্গে বিয়ে ভেঙেছে। সন্দীপ্তা সেনের সঙ্গে প্রেমও। রুকমার প্রেম নিয়ে তেমন কথা শোনা যায না আর। যে প্রেমের কথা তিনি ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়্যালিটি শোতে এসে দিনি রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে বলেছিলেন।

‘দেশের মাটি’ থেকে যে অনস্ক্রিন রসায়ন শুরু হয়েছে, তা অব্যাহত রয়েছে ‘লালকুঠি’ মেগা ধারাবাহিকেও। তাঁদের পর্দায় প্রেম দেখে অনেকেরই মনে হয়, অফস্ক্রিন সম্পর্কও রয়েছে তাঁদের। রাহুল প্রায়ই রুকমা সঙ্গে নানা ধরনের পোস্ট ভাগ করেন নিজের ইনস্টাতে। তুলনায় অবশ্য কম একসঙ্গে ছবি পোস্ট করেন রুকমা রাহুলের সঙ্গে। রাহুল যে তাঁর প্রেম নিবেদন করেন ইনস্টাতে তা কী সত্যি?  নাকি শুধুই সিরিয়ালের প্রচার। সেটা জানতে আগ্রহী ভক্তকুল থেকে দর্শক সকলেই। তবে দুইজনকে একসঙ্গে মানায় ভাল, এটা সকলেই একবাক্যে মেনে নেন।