Rakhi Sawant: আত্মহত্যা করার পরিকল্পনা, নিজের মৃত্যু ভিডিয়ো করে সমস্ত দোষ কাকে দিয়ে যেতে চেয়েছিলেন রাখি

Controversy: সেই পরিস্থিতি থেকে এখন মুক্ত রাখি সাওয়ান্ত। নিজেকে কোনওভাবে বাঁচিয়ে তিনি এখন নিজের মত করে জীবনযাপন করতে পারছেন।

Rakhi Sawant: আত্মহত্যা করার পরিকল্পনা, নিজের মৃত্যু ভিডিয়ো করে সমস্ত দোষ কাকে দিয়ে যেতে চেয়েছিলেন রাখি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 12:29 PM

বর্তমানে চুটিয়ে প্রেম করছেন রাখি সাওয়ান্ত। একের পর এক সম্পর্কে ধাক্কা খেয়ে এবার নাকি তিনি সত্যি বেশ ভাল আছেন। রাখির কথায় সর্বদাই তাঁর অতীত তাঁকে তাড়িয়ে নিয়ে বেড়ায়। স্বামী রিতেশের সঙ্গে যে তাঁর সম্পর্কের সমীকরণ যে খুব ভাল ছিল না তা, বিয়ের কয়েকবছরের মধ্যেই স্পষ্ট হয়ে যায়। একের পর এক বিবাদের জেড়ে উঠে আসা নানা প্রশ্নের মাঝে বারে বারে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিতে চেয়েছেন। একটা সময় রাখির কথায় অশান্তি এতটাই গভীরে পৌঁছে যায় যে তিনি স্থির করেছিলেন নিজেকে শেষ করে দেবেন।

বর্তমান সম্পর্কে তিনি যতই ভাল থাকুন না কেন, নানা কথার মাঝে তিনি অতীতের ভয়ানক দিনগুলোর কথা শেয়ার করে নিতে ভোলেন না। রাখ ঢাক ছাড়াই বরাবর স্পষ্ট কথা বলতে পছন্দ করেন রাখি সাওয়ান্ত। বিগ বসে থাকা কালিন রাখি সাওয়ান্তের মায়ের সঙ্গে ঠিক কী ঘটেছিল তার উত্তর আজও স্পষ্ট নয়। রাখি জানিয়েছিলেন, তাঁর মায়ের যত্ন নেওয়া তো দূরের কথা, রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ফেলে চলে এসেছিলেন রিতেশ। পরিস্থিতি এতটাই কঠিন হয়ে যায়, যে রাখি নিজেই জানান, তিনি নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন।

অবসাদে ডুবে সিদ্ধান্ত নিয়েছিলেন যে, নিজেকে শেষ করে ফেলবেন। এবং নিজের মৃত্যুর ভিডিয়ো করে সমস্ত দায় চাপিয়ে দিয়ে যাবেন তিনি তাঁর প্রাক্তন স্বামীর ওপর। যদিও সেই পরিস্থিতি থেকে এখন মুক্ত রাখি সাওয়ান্ত। নিজেকে কোনওভাবে বাঁচিয়ে তিনি এখন নিজের মত করে জীবনটাকে যাপন করতে পারছেন। এটাই চেয়েছিলেন তিনি, তাঁই বর্তমানে কোনও রকমের সম্পর্কে জড়াতেই তিনি ভয়ে ভয়ে থাকেন। যদিও তাঁর বর্তমানে প্রেমিক তাঁকে নিয়ে বেশ যত্নশীল বলেই রাখির দাবি।