Rakhi Sawant: স্ত্রী শুটিংয়ে যেতেই আদিলের ঘরে চলত এই কাজ! রাখীর জীবনে ফের বিপর্যয়

Rakhi Sawant: প্রসঙ্গত, শুরু থেকেই রাখীর বিয়ে প্রশ্নের মুখে। আদিল খানকে বিয়ে করার জন্য নাকি ধর্মও পরিবর্তন করেছেন রাখী। তাঁর নতুন নাম রাখী সাওয়ান্ত ফতিমা।

Rakhi Sawant: স্ত্রী শুটিংয়ে যেতেই আদিলের ঘরে চলত এই কাজ! রাখীর জীবনে ফের বিপর্যয়
রাখীর জীবনে ফের বিপর্যয়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 11:41 AM

দু’দিন আগেই মা’কে হারিয়েছেন রাখী সাওয়ান্ত। মুম্বইয়ের হাসপাতালে ক্যানসারের সঙ্গে যুদ্ধে পরাস্ত হয়েছেন মা। তবে এরই মধ্যে নাকি পরিবারে নয়া বিপর্যয়। রাখী সাওয়ান্ত জানিয়েছেন, তাঁর বিবাহিত জীবনেও অন্ধকার। তিনি গিয়েছিলেন বিগবস মরাঠিতে। স্ত্রী চোখের আড়াল হতেই নাকি স্বামী আদিলের মন ও সংসার জুড়ে বাস করছে অন্য এক নারী। তাঁর সঙ্গেই নাকি পরকীয়া জড়িয়ে পড়েছেন স্বামী, অভিযোগ রাখীর। সংবাদমাধ্যমের সামনে কাঁদতে কাঁদতে তিনি বলেন, “আমি মারাত্মক অবসাদে আছি। আমি যখন বিগবস মরাঠিতে গিয়েছিলাম তখন ওই মেয়ে আমার জীবন তছনছ করে দিয়েছে। আমার কাছে ভিডিয়ো আছে। আর আমার স্বামী আদিল আট মাসের বিবাহিত জীবন আমার লুকিয়ে রাখতে চেয়েছে। আমি মাটির মানুষ, মাটিতেই মিশে যাব।” একদিকে যেমন আদিলকে নিয়ে বিস্ফোরক রাখী অন্যদিকে মা’কে হারানোর যন্ত্রণা, যদিও নেটিজেনদের একাংশের মতে প্রচারের আলোয় থাকার জন্যই রাখীর এ হেন ‘পাব্লিসিটি স্টান্ট’।

প্রসঙ্গত, শুরু থেকেই রাখীর বিয়ে প্রশ্নের মুখে। আদিল খানকে বিয়ে করার জন্য নাকি ধর্মও পরিবর্তন করেছেন রাখী। তাঁর নতুন নাম রাখী সাওয়ান্ত ফতিমা। বিয়ের খবর প্রথম থেকেই রাখী স্বীকার করলেও কিছুতেই মানতে চাইছিলেন না আদিল। এ নিয়ে সংবাদমাধ্যমের সামনে এর আগেও কান্নায় ভেঙে পড়েন রাখী। তিনি বলেন, “সাত আট মাস যাবত আমি চুপ ছিলাম। আদিলই বলতে বারণ করেছিল। কিন্তু আমি যখন বিগবস মরাঠিতে গিয়েছিলাম তখন অনেক কিছু হয়েছে। আমি হারাম করিনি। আমি হালাল করেছি। জানি না বিয়ের কথা কেন স্বীকার করছেন না আদিল? আমি কী ভুল করেছি?” তিনি যোগ করেন, “বিয়ের পর থেকে এতটুকু সুখ পেলাম না। নিজের নাম বদলে দিলাম। ধর্ম পরিবর্তন করে ইসলাম গ্রহণ করে নিলাম। বিয়ের শংসাপত্র রয়েছে, নিকাহনামা রয়েছে, মৌলানা উপস্থিতিতে বিয়ের যাবতীয় উপাচার পালন করা হয়েছে, তারপরেও কেউ কী করে বিয়ের কথা এভাবে অস্বীকার করতে পারে? আমি ভাবতে পারছি না”…

যদিও এর কিছু দিন পরে বিয়ের কথা স্বীকার করে নেন আদিল। জানান তাঁরা বিবাহিত। তারপর থেকে সব কিছু ভালই চলছিল। মাঝে যদিও রাখীর সম্পর্কে সন্তান নষ্টের গুঞ্জন শোনা গেলেও রাখী ও আদিল তা অস্বীকার করেন। তবু একসঙ্গেই ছিলেন তাঁরা। তবে রাখীর মতে কিছুই ঠিক নেই তাঁর সম্পর্কে। তিনি জানিয়েছেন তিনি সুখী হতে চান, সংসার করতে চান। এমনকি সন্তানও চান বলে জানিয়েছেন রাখী। সুখ মিল্বে কবে? সে উত্তর যদিও অজানা।