দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন রণবিজয় সিং

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা। মঙ্গলবার ছেলের প্রথম ছবি রণবিজয় শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সেই ছবিতে ছেলের মুখ দেখা যাচ্ছে না।

দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন রণবিজয় সিং
রণবিজয় সিং
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 10:22 PM

সম্প্রতি দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন রণবিজয় সিং। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা। মঙ্গলবার ছেলের প্রথম ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সেই ছবিতে ছেলের মুখ দেখা যাচ্ছে না। দেখা যাচ্ছে কেবল ছোট ছোট আঙুুলের ছবি। সেই আঙুল শক্ত করে ধরেছে রণবিজয়ের হাত।

সেলেবদের মধ্যে নয়া ট্রেন্ড। কেউই সদ্যজাতর মুখ দেখাচ্ছেন না এখন আর। সে অনুষ্কা শর্মাই হোন, করিনা কাপুর খান। সেই একই ধারা বজায় রাখছেন রণবিজয়। ছেলের প্রথম ছবি শেয়ার করেছে, কিন্তু তাঁর মুখ দেখাতে চাইছেন না।

View this post on Instagram

A post shared by Rannvijay (@rannvijaysingha)

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ক্যাপশনে রণবিজয় লিখেছেন, “হ্যাশট্যাগ কৃতজ্ঞ, হ্যাশট্যাগ ভাগ্যবান, হ্যাশট্যাগ শতনামওয়াহেগুরু”। ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ভেসে এসেছে ভক্তদের অসংখ্য কমেন্ট। সেলেব্রিটিরাও কমেন্ট করেছেন তাতে। সোফি চৌধুরী লিখেছেন, “তোমাকে ও প্রিয়াঙ্কাকে আলিঙ্গন, ছোট্ট সদস্যের ঈশ্বর মঙ্গল করুন”। কমেন্টে বরুণ সুদ লিখেছেন, “মাই গড।” সোমবার, ১২ জুলাই পুত্র সন্তানের জন্য হয় রণবিজয় ও প্রিয়াঙ্কার।

আরও পড়ুন: ‘রাজি’র আলিয়ার মতোই এক গুপ্তচরের ভূমিকায় নোরা ফাতেহি; ছবির নাম ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’