Ritu Parna Sen: মা হলেন ঋতুপর্ণা সেন, সন্তানের নাম রাখলেন নবদ্বীপ

Ritu Parna Sen: মা হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেন ওরফে ঋ। এ দিন অর্থাৎ শুক্রবার সন্ধেবেলায় এক ফেসবুক পোস্টের মাধ্যমে এই খুশির খবর নিজেই ভাগ করে নিয়েছেন তিনি। লিখেছেন, "আমি মা হয়েছি। সন্তানের নাম রেখেছি নবদ্বীপ।"

Ritu Parna Sen: মা হলেন ঋতুপর্ণা সেন, সন্তানের নাম রাখলেন নবদ্বীপ
মা হলেন ঋতুপর্ণা সেন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2023 | 8:18 PM

 

মা হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেন ওরফে ঋ। এ দিন অর্থাৎ শুক্রবার সন্ধেবেলায় এক ফেসবুক পোস্টের মাধ্যমে এই খুশির খবর নিজেই ভাগ করে নিয়েছেন তিনি। লিখেছেন, “আমি মা হয়েছি। সন্তানের নাম রেখেছি নবদ্বীপ।” তবে তাঁর সন্তান চারপেয়ে, শারমেয়। তাতে কী? নবদ্বীপের মা হিসেবেই নিজের পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেত্রী।

জীবনে অতীতে নানা বিতর্কে জড়িয়েছেন ঋ। তবে এখন তাঁর জীবন অনেক শান্ত। প্রেম ভেঙেছে আগেই। এই মুহূর্তে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। একাই থাকেন তিনি। একা থাকতে ভালবাসেন। এক রিয়ালিটি শো-য়ে এসে বলেছিলেন, মাঝে মধ্যে বন্ধুরা হঠাৎ চলে আসে। এটা তাঁর কাছে সাজার। কিছু বন্ধু তো এসে আর যেতেই যায় না। তিনি একা থাকেন বলে, অনেকেই ধরে নেন তিনি ফাঁকা রয়েছেন। হাসতে হাসতে ঋ বলেন, “আমি তো চাইছি না ডিনার করতে…। তাও তাঁরা চলে আসে…”। তবে না, এখন আর একা থাকার দিন নেই। সঙ্গে রয়েছে নবদ্বীপ। নতুন মা’য়ের সন্তানের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর ভক্তরা।