বিচ্ছেদের শেষ প্রান্ত থেকে ফিরে এসেছিলেন রুবিনা-অভিনব, কী হয়েছিল দুজনের মধ্যে?

২০০৮ সালে ছোট পর্দায় ডেবিউ করেন রুবিনা। ধারাবাহিকের নাম ছিল ‘ছোটি বহু’। তারপর থেকে লাগাতার ছোট পর্দাতেই কাজ করেছেন তিনি। যেমন ‘সাস বিনা সাসুরাল’, ‘পুনর বিবাহ’, ‘জিনি অউর জুজু’।

বিচ্ছেদের শেষ প্রান্ত থেকে ফিরে এসেছিলেন রুবিনা-অভিনব, কী হয়েছিল দুজনের মধ্যে?
রুবিনা-অভিনব।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 10:53 PM

বিগবস হাউজে আবার নতুন করে প্রেমে পড়েন তাঁরা। বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে নিতেও সেখান থেকে সরে আসেন রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা। নেপথ্যে ছিল অনিশ্চয়তা। না অভিনব কোনওদিন তাঁকে ইনসিকিওর অনুভব করাননি, বরং এর পিছনে দায়ী ছিলেন তিনিই… এক সাক্ষাৎকারে সম্প্রতি মুখ খুলেছেন রুবিনা।

তিনি বলেন, “এই অনিশ্চয়তা নিজেকে নিয়ে তৈরি হয়। মনে হয় আমার মধ্যেই কোনও কমতি রয়েছে। সেই জন্যই এই সম্পর্ক ঠিকভাবে চলছে না।” রুবিনা আরও যোগ করেন, “এমন একটা অবস্থা তৈরি হয়েছিল যে নিজেকে খারাপ প্রমাণ করার জন্যই কারণ খুঁজতাম। অন্য মেয়েদের দেখে মনে হত ওর মতো এক পুরুষের জন্য তাঁরাই আদর্শ। সেই অনিশ্চয়তাগুলিই আচারে ব্যবহারে প্রতিফলিত হয়। ও আমাকে কোনও দিন ইনসিকিওর ফিল করায়নি।”

এরই পাশাপাশি এক দিন আগে ইনস্টাগ্রামে এক পোস্ট করেছিলেন রুবিনা। সেখানে বিগবস নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন এমন একটি জিনিসের কথা যা বিগবস হাউজে না করার জন্য তিনি আজও আক্ষেপ করেন। তা হল স্বামী অভিনব যখন বিগবস থেকে বাতিল হয়ে যান সেই সময় স্বামীর সঙ্গে শো-ত্যাগ না করাই ছিল তাঁর বাজে সিদ্ধান্ত। লিখেছিলেন, “ওঁর বিবি১৪’র ভাগ্য কতগুলো অযোগ্য লোকের দ্বারা নির্ধারিত হয়েছিল। আমি বিন্দুমাত্র প্রতিবাদও করিনি। আমার ওঁর সঙ্গেই বেরিয়ে আসা উচিত ছিল”। অভিনবের বের হয়ে যাওয়াকে ‘আনফেয়ার’ বলেও ঘোষণা করেন তিনি। যদিও কমেন্টে অভিনব লিখেছিলেন, “তুমি বিজয়ী। আমার যুদ্ধ তুমি লড়েছিলে…।”

বলিউডে ডেবিউ করছেন রুবিনা দিলায়েক। পরিচালক পলাশ মুচ্ছলের ডেবিউ ছবি ‘অর্ধ’-এ অভিনয় করবেন রুবিনা। এর আগে কেবল সঙ্গীত পরিচালনাই করেছেন পলাশ। এবার ছবিও পরিচালনা করবেন। কাস্টের তালিকায় রয়েছেন আর দুই তারকা – রাজপাল যাদব ও হিতেন তেজওয়ারি। বলি অন্দর বলছে, ‘অর্ধ’ একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি। জুন মাসে সোশ্যাল মিডিয়ায় রাজপালের একটি ছবি পোস্ট করে পলাশ লিখেছিলেন, “পরের ছবির কাজ শুরু করতে আমি প্রস্তুত”। এখন জানা যাচ্ছে, সেই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রুবিনা ও হিতেন। ২০২১ সালের সেপ্টেম্বর থেকে শুটিং শুরু ছবির।

২০০৮ সালে ছোট পর্দায় ডেবিউ করেন রুবিনা। ধারাবাহিকের নাম ছিল ‘ছোটি বহু’। তারপর থেকে লাগাতার ছোট পর্দাতেই কাজ করেছেন তিনি। যেমন ‘সাস বিনা সাসুরাল’, ‘পুনর বিবাহ’, ‘জিনি অউর জুজু’। ‘শক্তি-অস্তিত্ব এক এহসাস কি’ ধারাবাহিকে দু’বছর ধরে কাজ করছেন রুবিনা। সম্প্রতি স্বামী অনুভব শুক্লার সঙ্গে ‘মারজানিয়া’ মিউজিক ভিডিয়োটি তৈরি করেছেন তিনি। সেখানে গেয়েছেন নেহা কক্কর। সম্প্রতি বোন ও স্বামীর সঙ্গে গোয়াতেও বেড়াতে গিয়েছিলেন তিনি। অন্যদিকে স্বামী অভিনবকে সম্প্রতি দেখা গিয়েছে রোহিত শেট্টির রিয়ালিটি শো ‘খতড়ো কি খিলাড়ি’তে। ওই শো’য়ে তিনি ছাড়াও অংশ নিয়েছিলেন নিক্কি তাম্বোলী, রাহুল বৈদ্যসহ বিগবস ১৪-র অনেক প্রতিযোগী। সমস্যা কাটিয়ে আবারও এক হয়েছেন রুবিনা-অভিনব। তাঁরা ভাল থাকুন এই কামনাই অনুরাগীদের।