Rudrajit-Promita: বিয়ের পর প্রথম সিঁদুরখেলা, প্রমিতার গালে ভালবাসা আঁকলেন রুদ্রজিৎ

বেলগাছিয়ার ওলাইচন্ডী মন্দির বাড়ির মেয়ে প্রমিতা। ছোটবেলা থেকেই বাড়িতে পুজোর পরিবেশ। সপ্তমীর সকালে কলাবউ স্নান থেকে শুরু করে অষ্টমীর অঞ্জলি... সব হাতে হাতেই করেছেন ছোট থেকেই।

Rudrajit-Promita: বিয়ের পর প্রথম সিঁদুরখেলা, প্রমিতার গালে ভালবাসা আঁকলেন রুদ্রজিৎ
রুদ্রজিৎ-প্রমিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 4:42 PM

গত বারগুলোর থেকে এবারের পুজো অনেকটাই আলাদা কাটল রুদ্রজিৎ-প্রমিতার। বিয়ের পর প্রথম পুজো। আর পাঁচটা বারের থেকে যে আলাদা হবে এ কথা তো বলাই যায়। ওঁদের সোশ্যাল মিডিয়ায় এখন শুধুই ভালবাসার রঙ।

কখনও রাত জেগে ঠাকুর দেখা আবার কখনও বা লাল পেড়ে সাদা শাড়ির সাবেকি সাজে রুদ্রজিতের সঙ্গে প্রমিতার মাতৃবরণ। রুদ্রজিৎও পুরদস্তুর রোম্যান্টিক আমেজে। প্রমিতার গালে এঁকে দিলেন ভালবাসার পরশ। কপালে চুমু জানান দিল সারাজীবন পাশে থাকার অঙ্গীকারের।

এ বছর দুজনেই পুজো কাটিয়েছেন এই শহরে। আগের বার অভিনেতার হোমটাউন পুরুলিয়ার কেটেছিল দুজনের পুজো। ছিলেন প্রমিতার শাশুড়িমা’ও। পুজো নিয়ে এর আগে টিভিনাইন বাংলাকে প্রমিতা বলেছিলেন, “মা এ বার কলকাতায় থাকছেন। বাবা চলে যাওয়ার পর আমাদের কাছে পুরোপুরি চলে আসছেন। ওঁর জন্যই সবটা ভাল করে ভাবনাচিন্তা করেছি আমরা। কলকাতার পুজোতে কী হয় টিভিতে দেখেছেন, সামনাসামনি দেখেননি। এ বার দেখছেন।”

বেলগাছিয়ার ওলাইচন্ডী মন্দির বাড়ির মেয়ে প্রমিতা। ছোটবেলা থেকেই বাড়িতে পুজোর পরিবেশ। সপ্তমীর সকালে কলাবউ স্নান থেকে শুরু করে অষ্টমীর অঞ্জলি… সব হাতে হাতেই করেছেন ছোট থেকেই। বলেছিলেন, “আমি জানলায় দাঁড়িয়ে দেখতাম। এটা অন্য রকম ভাল লাগা। সবাই সাদা ধুতি, পাঞ্জাবি পরে যেত। ওটা একটা অন্য রকম আনন্দ।”

প্রমিতার পছন্দ লাল রঙ। এ বারের পুজোতেও তাঁর পোশাকে ছিল লালের ছোঁয়া। সঙ্গে রুদ্রর রঙমিলান্তি। শ্বশুরমশাই মারা গিয়েছেন মাস কয়েক আগে। তাঁকে মনে পড়েছে প্রতিটা মুহূর্তে। এ সবের মধ্যেই মা দুর্গার কাছে চেয়ে নিয়েছেন আশীর্বাদ। একসঙ্গে থাকার, একসঙ্গে আজীবন কাটানোর শক্তি।

আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?