Shehnaaz Gill Struggle: বাড়ি থেকে পালিয়েছিলেন, ‘এমন পরিবার খুব কমই আছে’, কেন বলললেন শেহনাজ

Reality Show: শেহনাজ ইতিমধ্য়েই দুটি ছবিতে কাজ করেছেন। সলমন খানের হাত ধরেই তাঁর বিটাউনে হাতেখড়ি।

Shehnaaz Gill Struggle: বাড়ি থেকে পালিয়েছিলেন, 'এমন পরিবার খুব কমই আছে', কেন বলললেন শেহনাজ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2022 | 8:11 AM

শেহনাজ় গিল (Shehnaaz Gill) বরাবরই স্পষ্ট কথা বলতে পিছপা হন না। বিভিন্ন বিষয় নিজের মতামত রেখে তিনি বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন। তবে তাঁর এই বিটাউন পর্যন্ত সফর খুব একটা সহজ ছিল না। পরিবার থেকে মেলেনি সেভাবে কোনওদিন সমর্থন। নিজের স্বপ্ন পূরণ করার জন্য শেহনাজ় গিল তাই প্রাথমিকভাবে ছেড়েছিলেন পরিবার। অতীতেও এই প্রসঙ্গে কথা বলেছিলেন তিনি। সম্প্রতি তাঁকে দেখা যায় গানের রিয়ালিটি শো (Reality Show) ইন্ডিয়ান আইডল-এ (Indian Idol) মুখ খুলতে। এক প্রতিযোগী দেবস্মিতার গান শুনে মুগ্ধ হয়ে যান শেহনাজ গিল। স্পষ্টই প্রতিযোগীর প্রশংসা করে তিনি জানান, তাঁর নিজের জীবনের কথা। দেবস্মিতার পরিবার তাঁকে ভীষণ সাপোর্ট করে। এই কথা শোনার পরই শেহনাজ জানান, সর্বদাই পরিবার ও অভিভাবকের সম্মান করা উচিত। সে ভাগ্যবান যে তাঁর পরিবার এভাবে তাঁর পাশে রয়েছে।

শেহনাজ এদিন আরও বলেন, দেবস্মিতা যেন তাঁর পরিবারের এই সমর্থনের মর্যাদা রাখেন। কারণ এমন পরিবার অনেক কম আছে, যাঁরা মেয়েদের কাজকে সমর্থন করে না। তাই বিশেষ করে এই পরিবার বা অভিভাবকদের বিশ্বাসের দাম দেওয়া উচিত। শেহনাজ এদিন নিজের প্রসঙ্গেও মুখ খোলেন। জানান, সম্প্রতি তিনি তাঁর মাকে নিয়ে প্রথম আন্তর্জাতিক ট্রিপ করলেন। জানালেন, সে যে কী আনন্দের তা ভাষায় প্রকাশ করা যাবে না…।

শেহনাজ দেবস্মিতার গানের প্রশংসা করে আরও জানান, যে তাঁর কণ্ঠে এক অদ্ভুত ম্যাজিক রয়েছে। তিনি চোখ বন্ধ করে ভীষণ শান্তি পেয়েছেন এই গান শুনে। শেহনাজ নিজেও ভীষণভাল গান করেন। তাঁর শেষ মুক্তি পাওয়া অ্যালবাম বরি শেয়ানি বেশ চর্চিত সোশ্যাল মিডিয়ার পাতায়। শেহনাজ ইতিমধ্য়েই দুটি ছবিতে কাজ করেছেন। সলমন খানের হাত ধরেই তাঁর বিটাউনে হাতেখড়ি। কিসি কি ভাই কিসি কি জান ছবির মধ্যে দিয়েই বিটাউনে ডেবিউ হতে চলেছে শেহনাজ গিলের।