Shehnaaz Gill: বলিউডে বড় ব্রেক, শেহনাজ এবার সলমনের ছবির নায়িকা!

সব ঠিক থাকলে সলমনের হাত ধরেই নাকি বলিউডে 'বিগ ব্রেক' পেতে চলেছেন শেহনাজ গিল।

Shehnaaz Gill: বলিউডে বড় ব্রেক, শেহনাজ এবার সলমনের ছবির নায়িকা!
জীবন বদলে যেতে চলেছে 'পঞ্জাবের ক্যাটরিনার'
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 1:14 AM

শেহনাজ গিলের প্রতি সলমন খানের স্নেহ যে বেশ গাঢ় সে প্রমাণ আগেই পেয়েছে শেহনাজ ও সলমনের ভক্তরা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকেই শেহনাজকে যেন কার্যত আগলে রেখেছেন সলমন। আর ইন্ডাস্ট্রির প্রবাদবাক্য– সলমনের আশীর্বাদ যার উপর পড়েছে তাঁকে কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি। শেহনাজের ভাগ্যেও শোনা যাচ্ছে শিকে ছিঁড়েছে। সলমনের সঙ্গে তাঁর ঘন ঘন সাক্ষাৎ যে নেহাতই ছাপোষা ‘মিট’ নয় বলেই জানাচ্ছে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন।

সব ঠিক থাকলে সলমনের হাত ধরেই নাকি বলিউডে ‘বিগ ব্রেক’ পেতে চলেছেন শেহনাজ গিল। আসন্ন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’তে ভগ্নীপতি আয়ুষ খানের বিপরীতেই নাকি শেহনাজকে লঞ্চ করবেন ভাইজান– সূত্র জানাচ্ছে এমনটাই। শেহনাজের জন্য যে এ আক্ষরিক অর্থেই বড় ব্রেক হতে চলেছে তা বোধহয় বলার অপেক্ষা রাখে না। বিগবসের সময় থেকেই শেহনাজের দিলখোলা স্বভাব ভালবেসেছিলেন সলমন খান। সলমনের কাছ থেকে বকা যেমন খেয়েছেন শেহনাজ ঠিক তেমনই পেয়েছেন অফুরান ভালবাসাও।

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ হাজির হয়েছিলেন বিগবসে। সেখানেও তাঁকে আদরে জড়িয়ে ধরেন সলমন। ছোট বোনের মতোই মাথায় আদরের হাত বুলিয়ে দেন। কেঁদে ফেলেন শেহনাজ। সলমনই পরামর্শ দেন অতীতকে আঁকড়ে না থেকে আগে এগিয়ে যাওয়ার জন্য। সূত্র বলছে, তবে থেকেই নাকি শেহনাজকে বলিউডে লঞ্চ করার ব্যাপারে কার্যত মনস্থির করে ফেলেন ভাইজান। সম্প্রতি বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে হাজির হয়েছিলেন শেহনাজ। হাজির হয়েছিলেন সলমনও। সেখান নাকি শুরু থেকেই শেহনাজকে আগলে রেখেছিলেন ভাইজান। এমনকি তিনি যাতে একা না অনুভব করেন সেই কারণে শেহনাজকে পাশে বসিয়েই নাকি খেতে বসেন তিনি। জানা গিয়েছে এমনটাই। নতুন ছবির ব্যাপারে শেহনাজ বা সলমন কেউই মুখ খোলেননি। আগামীতে কী সারপ্রাইজ অপেক্ষা করছে তা জানতে তর সইছে না সিডনাজ ভক্তদের।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী