‘এখনও মেনে নিতে পারছি না তুই নেই…’, বন্ধুকে হারালেন শ্রীমা

Shreema Bhattacherjee: শ্রীমা জানান, দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন স্নেহাশিস। বনহুগলির বাড়িতে স্নেহাশিসের বাবা, মা রয়েছেন।

‘এখনও মেনে নিতে পারছি না তুই নেই...’, বন্ধুকে হারালেন শ্রীমা
শ্রীমা ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 8:36 PM

কাছের বন্ধুকে হারালেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। শ্রীমার বন্ধু স্নেহাশিস ঘোষ গত শনিবার রাতে পথ দুর্ঘটনায় প্রয়াত হন। বন্ধুর প্রয়াণ এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী। সোশ্যাল ওয়ালে নিজেদের একগুচ্ছ স্মৃতি শেয়ার করেছেন তিনি।

এ বিষয়ে TV9 বাংলাকে শ্রীমা বলেন, “স্নেহাশিস ওই দিন ওর এক বন্ধুর সঙ্গে স্কুটিতে করে যাচ্ছিল। বৃষ্টির জন্য ট্রাম লাইন ভিজে থাকায় চাকা স্কিট করে গিয়েছিল। স্নেহাশিস স্পট ডেড। কিচ্ছু করা গেল না। ওর বন্ধুর লেগেছে, এখন ঠিক আছেন। ‘জামাই রাজা’র শুটিংয়ে আলাপ। এত স্মৃতি রয়েছে, কী আর বলব…। আমার মাকেও এখনও ঘটনাটা জানাইনি।”

শ্রীমা আরও জানান, দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন স্নেহাশিস। সদ্য একটি ছবিতে সহকারী পরিচালনার সঙ্গে যুক্ত হতে পেরেছিলেন। বনহুগলির বাড়িতে স্নেহাশিসের বাবা, মা রয়েছেন। একমাত্র ছেলেকে হারানোর পর তাঁদের সামনে গিয়ে এখনও পর্যন্ত দাঁড়াতে পারেননি শ্রীমা।

“আমার কোভিডের সময় শেষবার কথা বয়েছিল। লাস্ট কয়েকদিন কথা হয়নি। আমরা যখন একসঙ্গে কাজ করতাম, প্রতিদিন দেখা হত। একসঙ্গে বেড়াতে যাওয়া, আড্ডা, দশমীর দিন বন্ধুরা টাকা তুলে মিষ্টি বিতরণ, খুব ভাল ছবি আঁকত ও। গল্প হোক বা কবিতা, খুব ভাল লিখত। ভাল ছবি তুলত। আমার অনেক ছবি ওর তোলা। ওর মতো মানুষ পাওয়া মুশকিল। আমার তো এখনও বিশ্বাস হচ্ছে না…” শেয়ার করলেন শ্রীমা।

স্নেহাশিসের সঙ্গে কাটানো মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করে শ্রীমা লিখেছেন, ‘তুই হলি পরিযায়ী পাখিদের ঠিকানা… আমি তোর সাম্রাজ্যে বয়ে চলা বর্তমানের এক প্লাবন নদী, তুই হলি উপন্যাসের গল্প ,আর আমারা এক একটা অধ্যায়। তোর চোখের পাতায় বিশ্বাস বাঁচে, যা স্বপ্ন দেখাত আমাদের। নিস্তব্ধ মোহ কাটিয়ে বলতে যে চাই অনেক কথা কিন্তু তুই বড্ড বেশি দূরে, দেখা হবে বন্ধু বাড়ি ফেরার সুরে। ঠিক এমন এভাবে তুই বেঁচে থাকবি আমাদের স্বভাবে। এখনও মেনে নিতে পারছি না তুই নেই, অনেক কিছু বাকি রয়ে গেল।’

এই মুহূর্তে জি অরিজিনালসের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত শ্রীমা। শুটিংয়ের ব্যস্ততার কারণে শেষ মুহূর্তে বন্ধুকে দেখতে যেতেও পারেননি বলে জানালেন। কয়েকটি ধারাবাহিক নিয়ে কথা চলছে, তবে কবে ধারাবাহিকে কামব্যাক করবেন, তা এখনও নিশ্চিত নয় বলেই জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন, আমির-কিরণের বিচ্ছেদ ঘোষণার সিদ্ধান্ত কি আদতে সেলিব্রিটি স্টান্ট? মত মনোবিদ থেকে তারকার