Shweta Tiwari: ‘তোর বাপের কী…’, প্রকাশ্যেই বাবা তুলে কথা বলে বিতর্কে শ্বেতা

Shweta Tiwari: কখনও নিজের খেয়ালে ডান্স, কখনও শরীরচর্চার ছবি, কখনও আবার বোল্ড ফোটোশুট, সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন শ্বেতা তিওয়ারি।

Shweta Tiwari: 'তোর বাপের কী...', প্রকাশ্যেই বাবা তুলে কথা বলে বিতর্কে শ্বেতা
শ্বেতা তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 10:04 PM

বরাবরই শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) বেশ স্পষ্টবাদী, মনে যা থাকে, সাফ তা প্রকাশ্যে তুলে আনতে কখনই দ্বিধা বোধ করেন না তিনি। প্রথম থেকেই এমনই ইমেজ তৈরি করে রেখেছেন বি-টাউনের (Bollywood Celeb) এই হটডিভা। কখনও তর্ক-কখনও বিতর্ক, কখনও আবার এসবের ঊর্ধ্বে উঠে ট্রেন্ড সেট করেন বলিউডে। আবারও তিনি ভাইরাল। বা বলা ভাল ভাইরাল তাঁর এক ক্যাপশন। যেখানে সরাসরি বাবা তুলে আনলেন শ্বেতা।

সাম্প্রতিক ফোটোশুটে বেশ কিছু ছবি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে। সেখানেই ক্যাপশনে তিনি লেখেন, “ওরা বলে, ‘এত হাসছ কেন?’ আমি বলি, ‘তাতে তোর বাপের কী’। শ্বেতার এই ক্যাপশন নিয়েই নেটপাড়ায় মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। এভাবে সরাসরি ট্রোলারদের মুখে কার্যত ঝামা ঘষে দেওয়ায় একদিকে যেমন প্রশংসাও করেছেন অনেকে। ঠিক তেমনই অনেকেরই বক্তব্য, এভাবে বাবা না তুলে অন্যভাবেও বার্তা দেওয়া যেত। শ্বেতা অবশ্য ‘ডোন্ট কেয়ার’। ট্রোলারদের জবাব দিয়ে দিয়েছেন ক্যাপশনেই।

কখনও নিজের খেয়ালে ডান্স, কখনও শরীরচর্চার ছবি, কখনও আবার বোল্ড ফোটোশুট, সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন শ্বেতা তিওয়ারি। তাঁর হটপোজের ঝড়ে বেসামাল ভক্তমহলের একটাই কমেন্ট বারে বারে নজরে আসে, আর তা হল গর্জিয়াস। বয়স তাঁর ৪১, তাতে কী? মেয়ে পলকও সোশ্যাল মিডিয়ায় নতুন সেনসেশন। কিছুদিন আগেও পেয়েছেন ‘হটেস্ট মমের তকমা’। সম্প্রতি বোল্ড স্টেটমেন্টে ভাইরাল হয়েছিলেন এই সেলেব কুইন। স্তন্যপান প্রসঙ্গে খোলামেলা মন্তব্য করে সাফ জানিয়েছিলেন প্রকাশ্যে এই কাজ করতে তিনি কখনই দ্বিধা বোধ করবেন না, সেদিনও নেটিজেনদের একাংশের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। নিজের শর্তে বাঁচাই অভ্যেস তাঁর। ট্রোল যদিও নিত্য জীবনের সঙ্গী।