ভিডিয়ো: মাধুরীর সঙ্গে ‘ঘাঘরা’ গানে জমিয়ে নাচ শেহনাজের, বাকরুদ্ধ সিদ্ধার্থ

গবস হাউজ থেকে বেরোনোর পরপরই নিজের ওজন বেশ খানিকটা কমিয়ে ফেলেছেন শেহনাজ। দর্শকদের অনেকেরই শেহনাজের এই নয়া লুক পছন্দ হয়নি। যদিও সে প্রসঙ্গে তাঁর বক্তব্য, “আগে আমি মোটা ছিলাম। যে কোনও দিন খাওয়ার পরিমাণ বাড়িয়ে দিলেই ফের ওই চেহারায় ফিরে যেতে পারি। কিন্তু তখন কাজ পেতাম না। আসলে ইন্ডাস্ট্রিতে রোগা বা স্লিম মেয়েরাই শুধুমাত্র কাজ পায়।”

ভিডিয়ো: মাধুরীর সঙ্গে 'ঘাঘরা' গানে জমিয়ে নাচ শেহনাজের, বাকরুদ্ধ সিদ্ধার্থ
মাধুরীর সঙ্গে 'ঘাঘরা' গানে জমিয়ে নাচ শেহনাজের, বাকরুদ্ধ সিদ্ধার্থ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 2:03 PM

ঘাঘরা পরে মঞ্চে নাচছেন শেহনাজ গিল। ব্যাকগ্রাউন্ডে বাজছে মাধুরী দীক্ষিতের আইকনিক গান ঘাঘরা। শেহনাজের পাশে দেখা যাচ্ছে মাধুরীকেও। আর ওদিকে দর্শকাসনে শেহনাজের নাচ দেখে বাকরুদ্ধ সিদ্ধার্থ শুক্লা। সিডনাজ ভক্তরা, এ স্বপ্ন নয়, বরং ঘোর বাস্তব। এক রিয়ালিটি শো-য়ে সম্প্রতি দেখা গিয়েছে এমনই কিছু দৃশ্য। তৈরি হয়েছে এমনই কিছু মুহূর্তের যা সিডনাজ ভক্তদের কাছে স্বপ্নের সমান।

এক নাচের রিয়ালিটি শো’য়ে একসঙ্গে অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ এবং শেহনাজ। সেই শো’রই অন্যতম বিচারক মাধুরী। শেহনাজ পরেছিলেন কালো-নীলের ছোঁয়ায় পোশাক। হঠাৎই মঞ্চে মাধুরীর সঙ্গে পা মেলাতে দেখা যায় তাঁকে। আগের থেকে ওজন ঝরিয়ে শেহনাজ এখন অনেকটাই ফিট। শেহনাজ পরিচিত এক্সপ্রেশন কুইন হিসেবে… সংশ্লিষ্ট চ্যানেলের তরফে যে প্রোমো প্রকাশ্যে এসেছে সেখানেও দেখা যাচ্ছে নিজস্ব ভঙ্গিমায় মাধুরীর সঙ্গে পাল্লা দিয়েই নাচছেন তিনি। শেহনাজকে ওভাবে দেখে একগাল হাসি সিদ্ধার্থের মুখে। ফ্যানেদের তর সইছে না। তাঁরা অপেক্ষা করে আছেন এ দিন রাতে গোটা এপিসোডটি দেখার।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি বিগবসের ১৫ তম সিজন শুরু হয়েছে ওটিটি। সিদ্ধার্থ-শেহনাজের জনপ্রিয়তার কথা মাথায় রেখে এ বারের সিজনেও বিশেষ অতিথি হিসেবে ডাক পড়েছিল তাঁর। সিডনাজ বিগবসের ১৩ তম সিজনে একসঙ্গে অংশ নিয়েছিলেন। তাঁদের কেমিস্ট্রি আজও চর্চিত। নেটিজেন থেকে স্বয়ং সলমন খান, শেহনাজের প্রাণখোলা হাসিতে ছিলেন বুঁদ। দুটি সিজন পার হয়ে গেলেও ওই জুটির জনপ্রিয়তা একই। তাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন, এ কথা কোনওদিনই স্বীকার করেননি তাঁরা। এমনকি এ বারেও বিগবসের মঞ্চে শেহনাজের পরিচয় দিতে গিয়ে সিদ্ধার্থ বলেছিলেন, ‘আমার প্রিয় বন্ধু…’। যদিও শেহনাজ বিগবস হাউজেই সিদ্ধার্থের প্রতি তাঁর অনুরাগের কথা প্রকাশ্যেই বলেছিলেন। দর্শক তাঁদের একসঙ্গে দেখতে চান। দেখতে চান তাঁদের প্রেম-বন্ধুত্ব। আর সেই চাহিদার কথা মাথায় রেখেই একসঙ্গে দু’দুটি মিউজিক ভিডিয়োতেও ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তাঁরা। দুটি ভিডিয়োই সুপারহিট।

অন্যদিকে বিগবস হাউজ থেকে বেরোনোর পরপরই নিজের ওজন বেশ খানিকটা কমিয়ে ফেলেছেন শেহনাজ। দর্শকদের অনেকেরই শেহনাজের এই নয়া লুক পছন্দ হয়নি। যদিও সে প্রসঙ্গে তাঁর বক্তব্য, “আগে আমি মোটা ছিলাম। যে কোনও দিন খাওয়ার পরিমাণ বাড়িয়ে দিলেই ফের ওই চেহারায় ফিরে যেতে পারি। কিন্তু তখন কাজ পেতাম না। আসলে ইন্ডাস্ট্রিতে রোগা বা স্লিম মেয়েরাই শুধুমাত্র কাজ পায়।”

সেলেব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির সঙ্গে বিশেষ ফোটোশুটেও দেখা গিয়েছে তাঁকে। দেখা গিয়েছে বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ফিল্ম ফেয়ারের কভার ছবিতেও। দিন কয়েক আগে বলিউডের নামজাদা কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার অফিস থেকে বের হতে দেখা গিয়েছে শেহনাজ গিলকে। যা দেখে ভক্তদের মনে একটাই প্রশ্ন, “বলিউডের বিগ স্ক্রিন কি ইতিমধ্যেই ডেকেছে তাঁকে? শিখর ছুঁতে আর বেশি দেরি নেই…?”