KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

Kaun Banega Crorepati: আগামী ২৩ অগস্ট থেকে শুরু হতে চলেছে আসন্ন সিজন। প্রতি শুক্রবার হটসিটে নাকি থাকবেন বিভিন্ন পেশার পরিচিত মুখেরা। সেলেবরা এই শোয়ের মাধ্যমে তাঁদের স্ট্রাগল এবং সাফল্যের কাহিনি তুলে ধরবেন।

KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?
সৌরভ, অমিতাভ এবং শেওয়াগ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 11:22 AM

টিভির পর্দায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ মানেই দর্শকের আগ্রহের পারদ তুঙ্গে। আর দিন কয়েকের মধ্যেই শুরু হবে আসন্ন সিজন। এ খবর দিন কয়েক আগে জানিয়েছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। শোনা যাচ্ছে, ‘শানদার শুক্রবার’-এ হটসিটে নাকি থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বীরেন্দ্র শেওয়াগ।

সূত্রের খবর, আগামী ২৩ অগস্ট থেকে শুরু হতে চলেছে আসন্ন সিজন। প্রতি শুক্রবার হটসিটে নাকি থাকবেন বিভিন্ন পেশার পরিচিত মুখেরা। সেলেবরা এই শোয়ের মাধ্যমে তাঁদের স্ট্রাগল এবং সাফল্যের কাহিনি তুলে ধরবেন। আগামী ২৭ অগস্ট শুক্রবারে নাকি অতিথি হিসেবে থাকবেন প্রাক্তন দুই ক্রিকেটার সৌরভ এবং শেওয়াগ

সপ্তাহান্ত বাদে সোম থেকে শুক্রবার রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। মনের আনন্দ ব্যক্ত করে কিছুদিন আগে অমিতাভ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন “ফিরলাম… ২০০০ সাল থেকে ওই চেয়ারটায় বসছি আমি। ২১ বছর কেটে গেল। জীবনভরের অভিজ্ঞতা। শো থেকে অনেক কিছু পেয়েছি। আমার এই লুকটাও।”

সম্প্রতি ২১ বছর পূর্তি উৎযাপন করল ‘কৌন বনেগা ক্রোড়পতি’। ২০০০ সালে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র হাত ধরেই ছোট পর্দায় প্রথম পা রেখেছিলেন বড় পর্দার সুপার স্টার অমিতাভ বচ্চন। অনেক ঘটনা, অনেক স্মৃতি জড়িয়ে আছে এই শোয়ের সঙ্গে। শুরু থেকেই শোয়ের সঞ্চালক অমিতাভ। মাঝে একবারই শোয়ের সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান। ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত স্টার প্লাস চ্যানেলে শোয়ের সম্প্রচার হত। সে সময় প্রযোজনা করত সমীর নায়ারের টিম। ২০১০ সাল থেকে শো দেখা শুরু হয় সোনিতে। প্রযোজকও পালটে যায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। আসন্ন সিজনে খেলার বেশ কিছু নিয়মও বদলে ফেলা হয়েছে। একই সঙ্গে নাকি বদলেছে সেটের ডিজাইনও।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র সিজন ফাইভ ২০১১-এ সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান। কিন্তু সে বার তেমন জমেনি। শাহরুখ এই শো ফের উপস্থাপনা করুন, তা চাননি নির্মাতারও। কেন শাহরুখকে বাতিল করা হয়েছিল, তার আসল কারণ হিসেবে সদ্য এক সাক্ষাৎকারে এই শোয়ের প্রযোজক সিদ্ধার্থ বসু বলেন, “আমার মনে হয়, নিজের মতো করে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ করেছিলেন শাহরুখ। নিজস্ব চার্ম বা মজার ভঙ্গী ছিল। ভাল রেটিংও ছিল। কিন্তু আসল সত্যিটা স্বীকার করাই ভাল। কেবিসি-র এবিসি হলেন অমিতাভ বচ্চন। ওঁকে ছাড়া সম্ভব নয়।”

সিদ্ধার্থ আরও জানান, অন্য যে কোনও কুইজ শোয়ের থেকে কেবিসি সব সময়ই আলাদা। মানুষের জীবনের গল্পকে এই শো-এ গুরুত্ব দেওয়া হয়েছে সব সময়। সেখানে লার্জার দ্যান লাইফ হোস্ট অমিতাভ বচ্চনকেই দরকার। আপাতত আর দিন কয়েকের অপেক্ষা। সঞ্চালকের আসনে ফের এসে বসবেন বিগ বি। নতুন কোনও বিজেতার অপেক্ষায় একের পর এক পর্ব পেরিয়ে যাবে জনপ্রিয় এই শো। গত সব সিজনের মতোই এ বার জনপ্রিয়তায় কোনও কমতি হবে না বলেই মনে করেন দর্শক।

আরও পড়ুন, স্টার কিডদের তালিকায় কেন পরিচিত নন ফারহান আখতারের মেয়ে শাক্য?

আরও পড়ুন, নিজেকে এতটা বদলে ফেলেছেন দিতিপ্রিয়া! ‘রানি’র লুক উধাও