Sumona Chakravarti: সুমনা, ঊর্বশীর বিকিনি লুক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়…

Sumona Chakravarti: কপিল শর্মার সঙ্গে এক সময় সুমনার মনোমালিন্যের খবরেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। তবে তা নিয়ে কোনও পক্ষই সরাসরি মন্তব্য করেননি।

Sumona Chakravarti: সুমনা, ঊর্বশীর বিকিনি লুক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়...
ঊর্বশী এবং সুমনা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

দ্য কপিল শর্মা শো তাঁকে অন্য পরিচিতি দিয়েছে। তিনি অর্থাৎ অভিনেত্রী সুমনা চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ থাকেন সুমনা। সদ্য অভিনেত্রী ঊর্বশী রাউতেলার সঙ্গে সময় কাটালেন তিনি। সুমনা এবং ঊর্বশীর বিকিনি লুক আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

চলতি সিজনে কপিল শর্মার শোয়ে সুমনা থাকবেন কি না, তা নিয়ে এক সময় জল্পনা তৈরি হয়েছিল বিভিন্ন মহলে। মাস খানের আগে অর্চনা পূরণ সিং সেই গুঞ্জনে জল ঢেলে দেন। অর্চনা বলেছিলেন, “যদি আপনি মনে করেন এই সিজনে সুমনাকে দেখতে পারবেন না তবে জানিয়ে রাখি আপনার জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। সুমনা রয়েছে। তবে একেবারেই অন্য অবতারে। তবে আমাদের সেই মিষ্টি সুমনাকে আবারও আপনারা দেখতে পারবেন।”

নিজের শারীরিক অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রকাশ্যে এনেছিলেন সুমনা। কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে লম্বা পোস্টে সুমনা লিখেছিলেন, ‘২০১১ থেকে এন্ডোমেট্রাইোসিস রোগের সঙ্গে লড়াই করছি। চতুর্থ স্টেজে রয়েছি। ভাল খাবার অভ্যেস, ব্যায়াম এবং কোনও স্ট্রেস না নিলে তবেই আমি ভাল থাকব। লকডাউন মানসিক ভাবেও আমার জন্য কঠিন ছিল।’

সুমনা শার্লট ফ্রিম্যানের বই ‘এভরিথিং ইউ উইল এভার নিড’-এর কয়েকটি লাইন উল্লেখ করে লিখেছিলেন, ‘আপনার জন্য কী রয়েছে, সেটা সব সময় বোঝা যায় না। সে জন্য উপযুক্ত সুযোগও দেওয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, শহর, অভিজ্ঞতা যাই হোক না কেন। সেখানে নিজেকে সমর্পণ করুন। আর পিছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে, তা হলে জানবেন সেটা আপনার জন্য ছিল না। আপনার কোনও অনুশোচনা থাকবে না। কারণ আপনি সম্পূর্ণ চেষ্টা করেছিলেন। কিন্তু আপনি আরও চেষ্টা করতে পারতেন, এই গ্লানি বোধ নিয়ে বেঁচে থাকা কঠিন। সুতরাং নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন।’

কপিল শর্মার সঙ্গে এক সময় সুমনার মনোমালিন্যের খবরেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। তবে তা নিয়ে কোনও পক্ষই সরাসরি মন্তব্য করেননি। আপাতত তাঁর বোল্ড লুকের প্রশংসায় দর্শক মহল।

আরও পড়ুন, মায়ের সঙ্গী হয়ে ‘দাদাগিরি’র মঞ্চে আদিদেভ, দেখুন ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla