শেষ হচ্ছে ‘কী করে বলব তোমায়’, এরপর কী করবেন স্বস্তিকা?

Swastika Dutta: এতদিনের ইনভলভমেন্ট শেষ। এ বার নতুন কী পরিকল্পনা স্বস্তিকার?

  • Publish Date - 4:15 pm, Thu, 22 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
শেষ হচ্ছে ‘কী করে বলব তোমায়’, এরপর কী করবেন স্বস্তিকা?
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

এক বছর আট মাস। অনেকটা সময়। এই এতটা সময় ধরে চলার পর অবশেষে শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। অর্থাৎ রাধিকা, কর্ণের জার্নি এ বার সমাপ্তির পথে। আর পর্দায় দেখা যাবে না ক্রুশল আহুজা এবং স্বস্তিকা দত্তর কেমিস্ট্রি। আগামিকাল ২৩ জুলাই শেষ শুটিং হবে এই ধারাবাহিকের। আগামী ৬ অগস্ট শেষ সম্প্রচার।

এতদিনের ইনভলভমেন্ট শেষ। এ বার নতুন কী পরিকল্পনা স্বস্তিকার? শোনা গিয়েছিল, এই ধারাবাহিকেরই সিক্যুয়েল নাকি শুরু হবে। তাই বা কতটা সত্যি? এ প্রসঙ্গে TV9 বাংলাকে স্বস্তিকা বললেন, “কী করে বলব তোমায় শেষ হয়ে যাচ্ছে। এই খবরটা ঠিক। এর সিক্যুয়েলও হওয়ার কথা ছিল। কিন্তু এখন সেটা হচ্ছে না। আমিও আপাতত নতুন কিছু করছি না। এখন আমার ভ্যাকেশন…।”

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

স্বস্তিকা জানালেন, যোগা, জিম নতুন করে শুরু করেছেন। নিজের মেকওভার করছেন। লুক নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। আর কিছুদিনের মধ্যেই সেই নতুন লুক প্রকাশ করবেন। স্বস্তিকার কথায়, “বিজয়িনীর পর সে ভাবে গ্যাপ পাইনি। তাই এখন নিজেকে গ্রুম করব। সিরিয়াল তো করবই। কিন্তু ওয়েবেও কাজ করতে চাইছি। আমার ইচ্ছে পরের কাজটা এমন হোক, যাতে সবাই আবার বলবে মেয়েটি ভাল অভিনেত্রী। ভাল কাজের জন্য অপেক্ষা করব। ইনফ্যাক্ট কতদিন গ্যাপ নেব, সেটা নির্ভর করবে যত তাড়াতাড়ি ভাল কাজ আসবে, তার উপর। পুজো পর্যন্ত ছুটি নেওয়ার ইচ্ছে রয়েছে।”

তবে এই ছুটিতে কোথাও বেড়াতে যাচ্ছেন না স্বস্তিকা। প্যানডেমিক পরিস্থিতিতে বাইরে যাওয়ার ঝুঁকি নেবেন না বলে জানালেন। বরং কলকাতাতেই কিছু কাজ জমে রয়েছে। সেগুলো শেষ করতে চান বলে জানালেন। এক বছরের বেশি সময় ধরে সফল ভাবে কোনও ধারাবাহিক চালানো খুব একটা সহজ কথা নয়। এর পিছনে বহু মানুষের পরিশ্রম জড়িয়ে থাকে। এতদিনের সম্পর্ক কোথাও পেশাদার থেকে পারিবারিক হয়ে ওঠে। ফলে গোটা টিমকে মিস করবেন অভিনেত্রী।

আরও পড়ুন, বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন, অভিজ্ঞতা শেয়ার করলেন অর্জুন কাপুর

Click on your DTH Provider to Add TV9 Bangla