Tanushree Bhattacharya: সন্তানের জন্মের পর অভিনয় ছাড়াও অন্য পেশায় তনুশ্রীকে দেখতে পাবেন দর্শক?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 17, 2021 | 11:01 PM

Tanushree Bhattacharya: মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। সে কারণেই প্রেগন্যান্সি পিরিয়ডে আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি।

Tanushree Bhattacharya: সন্তানের জন্মের পর অভিনয় ছাড়াও অন্য পেশায় তনুশ্রীকে দেখতে পাবেন দর্শক?
তনুশ্রী ভট্টাচার্য। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

অভিনয় করেন তিনি। তাঁকে অভিনেত্রী হিসেবেই চেনেন দর্শক। তিনি অর্থাৎ তনুশ্রী ভট্টাচার্য। কিছুদিন আগেও করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতেন। কিন্তু অভিনয় ছাড়াও আরও একটি গুণ রয়েছে তাঁর। দর্শকের অধিকাংশই হয়তো তা জানেন না।

সদ্য ফেসবুকে নিজে গান গেয়ে ভিডিয়ো পোস্ট করলেন তনুশ্রী। ‘কিছুক্ষণ আরও না হয় রহিতে কাছে…’, তাঁর গলায় শুনে দর্শকের বড় অংশ। কেউ বলেছেন, প্রফেশনাল অনেক সঙ্গীতশিল্পীর থেকে ভাল গেয়েছেন তিনি। কারও মতে, অভিনয় চর্চার পাশাপাশি গান নিয়ে আরও সিরিয়াস চিন্তা ভাবনা করা উচিত তাঁর। তনুশ্রী নিজে ওই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘গাই ভালোবেসে গাই, ভুল ত্রুটি মার্জনীয়।’

মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। সে কারণেই প্রেগন্যান্সি পিরিয়ডে আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। ২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছিলেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেছিলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা।

সন্তানের জন্মের পর যত দ্রুত সম্ভব ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছিলেন তনুশ্রী। ফের শুরু করবেন অভিনয়ের কাজ। কিন্তু তাঁর গান শুনে দর্শকের বড় অংশ মনে করছেন, যদি অভিনয়ের পাশাপাশি এ বার পেশাদার গায়িকা হিসেবেও তনুশ্রী কাজ করেন, তাতেও অবাক হবেন না তাঁর অনুরাগীরা। প্রেগন্যান্সি পিরিয়ডে শরীরের পাশাপাশি মনেরও যত্ন নিচ্ছেন তিনি। তারই অঙ্গ হিসেবে হয়তো এই গান। মন ভাল রাখতে তনুশ্রীর এই প্রয়াস তাঁকে নতুন পেশার পথ দেখালো কি না, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, কুমার শানুর ব্যবহারে আপ্লুত সোনু নিগম, শেয়ার করলেন বিশেষ মুহূর্ত

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla