Dolly D Cruze: পার্টি থেকে ফেরার পথেই ঘটল চরম অঘটন, মর্মান্তিক মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর

Dolly D Cruze: প্রসঙ্গত, নিজের ইউটিউব চ্যানেল দিয়ে যাত্রা শুরু করে ডলি। নাম জলসা রায়ুডু। ক্রমেই হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সেখান থেকেই ব্রেক  অভিনয় জগতেও।

Dolly D Cruze: পার্টি থেকে ফেরার পথেই ঘটল চরম অঘটন, মর্মান্তিক মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর
মর্মান্তিক মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 1:21 PM

দোলের দিনেই খারাপ খবর। পার্টি থেকে ফেরার পথেই পথ দুর্ঘটনায় প্রয়াত হলেন দক্ষিণী অভিনেত্রী গায়ত্রী ওরফে ডলি ডি ক্রুজ। বয়স হয়েছিল মাত্র ২৬ বছর।  ঘটনাস্থল হায়দরাবাদ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার গভীর রাত্রে হোলি উদযাপন সাঙ্গ করে রাঠোড় নামক এক ব্যক্তির সঙ্গে বাড়ির উদ্দেশে ফিরছিলেন ডলি। রাঠোড় তাঁর বন্ধু। গাড়ির স্টিয়ারিং ছিল তাঁর হাতেই। জানা যাচ্ছে, হঠাৎই এক ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। ফুটপাথে উঠে গিয়ে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় ডলির। যদিও প্রাণ ছিল রাঠোড়ের। তড়িঘড়ি তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় তাঁরও। এখানেই শেষ নয়, গাড়ির নিচে আরও এক মহিলার দেহ উদ্ধার হয়েছে। পুলিশের অনুমান মহিলা পথচারী। কোনও ভাবে তাঁকে জায়গা দিতে গিয়েই ডিভাইডারে ধাক্কা কিনা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, নিজের ইউটিউব চ্যানেল দিয়ে যাত্রা শুরু করে ডলি। নাম জলসা রায়ুডু। ক্রমেই হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সেখান থেকেই ব্রেক  অভিনয় জগতেও। বেশ কিছু ওয়েব সিরিজ ও ছোট ছবিতে অভিনয় করেছেন তিনি। টিনএজারদের মধ্যে তিনি ছিলেন বেশ জনপ্রিয়। এই খবরে শোক নেমে এসেছে ডলির অনুরাগী মহলে। এত কম বয়সে এত মর্মান্তিক মৃত্যু, কিছুতেই যেন মেনে নিতে পারছেন না তাঁরা।