Serial Floor Secrets: ক্রিস্টোয়ানো রোনাল্ডো দেখেন বাংলা সিরিয়াল ‘গাঁটছড়া’, কাইনি ওয়েস্ট করেন ফেসটাইম… ধারাবাহিক এখন আন্তর্জাতিক খ্যাতিতে ভরে উঠছে

Gatchora Bengali Serial: জেনে নিন এই ধারাবাহিকের শীর্ষে থাকার মন্ত্র কী?

Serial Floor Secrets: ক্রিস্টোয়ানো রোনাল্ডো দেখেন বাংলা সিরিয়াল 'গাঁটছড়া', কাইনি ওয়েস্ট করেন ফেসটাইম... ধারাবাহিক এখন আন্তর্জাতিক খ্যাতিতে ভরে উঠছে
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 11, 2022 | 6:56 AM

দিনে ১০-১২ ঘণ্টার ডিউটি। অসম্ভব পরিশ্রম। গোটা দিনটাই শুটিং ফ্লোরে কাটিয়ে দেন বাংলা সিরিয়ালের তারকারা। ফ্লোরটা অনেকটাই তাঁদের বাড়িঘরের মতো হয়ে যায়। সেটের মানুষগুলো হয়ে যায় পরম আত্মীয়। কেউ কেউ আবার বাড়ি-জিম-শুটিংয়ের গতে বাঁধা ছকেই জীবনকে বেঁধে ফেলেন। এর মধ্যেও তো ইচ্ছে করে খানিক আনন্দ করতে। শুটিং ফ্লোরের সকলের সঙ্গে হাসি-মজা-খুনসুটি চলতে থাকে দিনভর। সেরকমই একটি সেট নজর কাড়ছে ইদানিং। ‘গাঁটছড়া’—যে ধারাবাহিক মাঝেমধ্যেই টিআরপি লিস্টের শীর্ষস্থানে চলে আসে। জানেন কি, এই সাফল্যের মন্ত্র কী? সেটে সকলের ভাল থাকা। তাক লাগানো আনন্দে মেতে ওঠেন সেটের সকলে। এই কিছুদিন আগের কথা। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে অনেক কথা চলছে। বিয়ের আগে একটি ভিডিয়ো তৈরি করলেন ধারাবাহিকের খলনায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায়। দেখা যাচ্ছে, সকলেই রণবীরের বিয়েতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ভাবুন! কিন্তু বাস্তবে সকলেই জানেন কোনও নিমন্ত্রণই আসেনি। এবার আরও একটি মজার খেলায় মেতেছে ‘গাঁটছড়া’ পরিবার। কী সেই মজা?

কিছুদিন আগে সিআর৭, অর্থাৎ বিশ্ববিখ্যাত ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর সঙ্গে মজা করে ফেসটাইম করেছিল ‘গাঁটছড়া’ টিম। এবার তাঁরা ফেসটাইম করল আমেরিকান ব়্যাপার কাইনি ওয়েস্টের সঙ্গে। এ সবই শুরু হয় অনিন্দ্যর উদ্যোগে। সাম্প্রতিকতম ভিডিয়োতে কাইনি ওয়েস্টকে বাঙালি কায়দায় ‘কেইনি দাদা’ সম্বোধন করতে দেখা যায় গৌরব, শোলাঙ্কিদের।

এই খবরটিও পড়ুন

এসব ভিডিয়োর নীচে কমেন্টের বন্যাও বয়ে যায়। বিষয়টি উপভোগ করেন মিমি চক্রবর্তীরাও। রোনাল্ডোর ভিডিয়োটি দেখে খুব মজা পেয়েছেন মিমি। গৌরব চট্টোপাধ্যায় বলেছিলেন, “রোনাল্ডোর সঙ্গে কথা বলে ভাল লেগেছে তাঁর”। কাইনির ভিডিয়োটিও দেখেছেন মিমি। কমেন্ট করে লিখেই দিলেন, “আবার…”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla