Pawandeep- Arunita: আবারও একসঙ্গে রিয়ালিটি শো’য়ে পবনদীপ-অরুণিতা!

ইন্ডিয়ান আইডল এখন অতীত। সামনে উজ্জ্বল ভবিষ্যৎ। আর সেই ‘চাঁদের পাহাড়’-এর কাছে পৌঁছতে সম্প্রতি আরও এক ধাপ এগিয়েছেন পবন-অরুণিতা ।

Pawandeep- Arunita: আবারও একসঙ্গে রিয়ালিটি শো'য়ে পবনদীপ-অরুণিতা!
পবনদীপ-অরুণিতা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 9:32 AM

ইন্ডিয়ান আইডলের মঞ্চেই দুজনের আলাপ হয়েছিল। ছিল প্রতিযোগিতা। একই সঙ্গে গড়ে ওঠে নিখাদ এক বন্ধুত্ব। সেই বন্ধুত্বকে নিয়ে যদিও চর্চায় হয়েছে বহু। তবে সে সব এখন অতীত। আবারও এক রিয়ালিটি শো’য়ে একসঙ্গে দেখ গেল পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালকে।

না প্রতিযোগী হিসেবে নয়, বরং অতিথি হয়েই কপিল শর্মার কমেডি শো’য়ে হাজির হলেন তাঁরা। তবে শুধু পবনদ্বীপ অথবা অরুণিতাই নয় ইন্ডিয়ান আইডলের এ বারের সিজন ৬ ফাইনালিস্টকেই দেখা গেল ওই বিশেষ পর্বে। হাজির ছিলেন নেহা কক্করও। আবারও একবার অরুণিতাদের একমঞ্চে দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

ইন্ডিয়ান আইডল এখন অতীত। সামনে উজ্জ্বল ভবিষ্যৎ। আর সেই ‘চাঁদের পাহাড়’-এর কাছে পৌঁছতে সম্প্রতি আরও এক ধাপ এগিয়েছেন পবন-অরুণিতা । হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে তৃতীয় নম্বর গানটিও গেয়ে ফেললেন তাঁরা। গানের নাম ‘ও সায়নী’। হিমেশের অ্যালবাম হিমেশ কে দিল সে-তে জায়গা করে নিয়েছে এই গান। গানটি লিখেওছেন তিনি। এর আগে হিমেশের কম্পোজিশনে তেরে বগয়ের ও তেরি উমিদ– এই দুই গান গেয়েছেন পবন-অরুণিতা।

১৫ অগস্ট বেলা ১২টা থেকে রাত বারোটা অবধি অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। রিয়ালিটি শো’র ইতিহাসে এই ঘটনা প্রথমবার। শো’টির পরিচালক নীরজ শর্মা এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, যদি প্যান্ডেমিক না হতো তবে ইন্ডিয়ান আইডলের এই ফাইনালের আয়োজন হতো কোনও স্টেডিয়ামে। তিনি নিশ্চিত একটি টিকিটও পড়ে থাকত না। করোনাকালে তা সম্ভব হয়নি ঠিকই, কিন্তু শো’র ব্যাপক জনপ্রিয়তার কথা মাথায় রেখে, দর্শকদের মনোরঞ্জনে ১২ ঘণ্টা ধরে লাইভ স্ট্রিমিংয়ের ব্যবস্থা নিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। বেলা বাড়তেই শো’য়ে তখন চাঁদের হাট। গ্রেট খালি থেকে কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মালহোত্রা হাজির ছিলেন সকলেই।

বিজয়ী কে হবেন তা বোঝা যাচ্ছিল না। টপ সিক্সে যে কয়জন পৌঁছেছিলেন প্রত্যেকেই ছিলেন সেরা। যদিও অরুণিতা ও পবনদীপের উপরেই পাল্লা ভারি ছিল প্রথম থেকেই … শেষ হাসি হেসেছিলেন পবনদীপ । ইন্ডিয়ান আইডলের মঞ্চে একসঙ্গে জার্নি শুরু করেছিলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ও উত্তরাখন্ডের পবনদীপের। দিন যত এগিয়েছে ততই ওই দুজনের মধ্যে গাঢ় হয়েছে সম্পর্ক। গানের রিয়ালিটি শো’য়েও শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন পবনদীপ । তাঁর কথায়, “অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।”

এর আগেও অন্যান্য রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন পবনদীপ । কিন্তু এই শো যেন তাঁকে নতুন দিগন্ত খুলে দিয়েছে। পিছিয়ে নেই অরুণিতাও। ইতিমধ্যেই বেশ কয়েকটি বলি প্রজেক্টের অফার পেয়েছেন তিনি। সব মিলিয়ে দুজনের কাছেই এখন খোলা ময়দান। নিজের যোগ্যতায় শুধু আধিপত্য কায়েমের অপেক্ষা।