Aindrila Sharma: গত বছরের স্মৃতিতে ফিরে গিয়ে মৃতা ঐন্দ্রিলার বান্ধবী লিখলেন, ‘সব পার্টি ডিউ হয়ে যাচ্ছে…’

Holi 2023: ২০২২ সালের দোল উৎসবে তাঁর টালিগঞ্জের বাড়িতে উপস্থিত হয়েছিল TV9 বাংলাও। দেখা গিয়েছিল, বান্ধবী এবং দিদি ঐশ্বর্যর সঙ্গে হার্বাল আবির গালে, চুলে, মাথায় মেখে একগাল হাসিতে ভেসে যাচ্ছিলেন ঐন্দ্রিলা।

Aindrila Sharma: গত বছরের স্মৃতিতে ফিরে গিয়ে মৃতা ঐন্দ্রিলার বান্ধবী লিখলেন, 'সব পার্টি ডিউ হয়ে যাচ্ছে...'
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2023 | 3:39 PM

এক বছর আগেই যদি ফিরে যাওয়া যায়, তা হলে দোলের যে চিত্র পাওয়া যায়, তাতে উপস্থিত ছিলেন একজন। তিনি ঐন্দ্রিলা শর্মা। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। দু-দু’বার শরীরে বেড়ে ওঠা ক্যান্সার রোগকে হারিয়েছিলেন নিজ ক্ষমতায়। সেই ঐন্দ্রিলা সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরেছিলেন জীবনের ছন্দে। ২০২২ সালের দোল উৎসবে তাঁর টালিগঞ্জের বাড়িতে উপস্থিত হয়েছিল TV9 বাংলাও। দেখা গিয়েছিল, বান্ধবী এবং দিদি ঐশ্বর্যর সঙ্গে হার্বাল আবির গালে, চুলে, মাথায় মেখে একগাল হাসিতে ভেসে যাচ্ছিলেন ঐন্দ্রিলা। সোফার সামনে সেন্টার টেবিলে ইউজ় অ্যান্ড থ্রো থালায় সাজানো ছিল হার্বাল আবির, হরেক রকম মিষ্টি, প্লাস্টিকের গেলাসে ঠান্ডা পানীয়। গানে-সুরে খুব আনন্দ করছিলেন ঐন্দ্রিলা। তিনি যে কিছুদিন আগেই অত্তখানি অসুস্থ ছিলেন, দেখে বোঝাই যাচ্ছিল না। নিজের শরীরের সমস্ত কষ্টকে দূরে সরিয়ে রেখে নতুন জীবনের স্বপ্ন দেখছিলেন দু’চোখ ভরে।

কিন্তু এই বছরটা দেখুন। সেই টালিগঞ্জের বাড়ি এখন এক্কেবারে ফাঁকা। সকাল থেকে হাহুতাশ করে বসে আছেন তাঁর প্রিয়জনেরা। মা শিখা শর্মার দ্বিতীয়বার ক্যান্সার ধরা পড়েছে ছোট মেয়ের প্রয়াণের পরেই। তিনি বহরমপুর (ঐন্দ্রিলার ছোটবেলার শহর) থেকে কলকাতায় ফিরবেন আজ (০৭.০৩.২০২৩) বিকেলে। বড়মেয়ে ঐশ্বর্য দিল্লি থেকে কলকাতায় ফিরছেন আজই। ছোট মেয়ে নেই। কিন্তু বড় মেয়েকে নিয়ে দোলটা কাটাবেন তিনি এবং তাঁর চিকিৎসক স্বামী।

অন্যদিকে ঐন্দ্রিলার বান্ধবী পারমিতা সেনগুপ্ত সকালেই একটি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়ায়। গতবছরের দোলের ছবি রয়েছে সেখানে। তিনি লিখেছেন, “যেখানেই থাকিস সবসময় একরকমই রঙিন থাকিস। সব পার্টি ডিউ হয়ে যাচ্ছে। যেদিন দেখা হবে তাশা, ব্যাঞ্জো, রং, বাজি নিয়ে গ্র্যান্ড পার্টি হবে ভাই।”